কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

26
Print Friendly, PDF & Email

কুষ্টিয়ার দৌলতপুরের মরিচা ইউনিয়নের বালিরদিয়াড় গ্রামে কলা গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিবুল মন্ডল (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত মহিবুল বালিরদিয়াড় গ্রামের জামাত মন্ডলের ছেলে।


নিহত মহিবুলের মামা মইনুল হক পিন্টু অভিযোগ করে জানান, বুধবার বিকেলে কলাগাছ কাটাকে কেন্দ্র করে মরিচা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলমের বাড়ীতে শালিশ চলার সময়ই প্রতিপক্ষ পল্টু ও তাহের গংরা মহিবুলের উপর হামলা চালিয়ে বাটাম ও বাঁশ দিয়ে বেধড়ক মারপিট করে। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় মহিবুলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

চিকিৎসার এক পর্যায়ে তার অবস্থার আরো অবনতি ঘটলে রাতেই কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নেওয়ার সময় গত রাত ১টার দিকে পথিমধ্যেই মহিবুল মারা যায়। 
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এই হত্যাকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে নিহত মহিবুলের পরিবারের পক্ষ থেকে দৌলতপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে। আসামীদের ধরতে অভিযান চলছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।