কুড়িগ্রামে বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

6
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রিক্ট করসপন্ডেন্ট, কুড়িগ্রাম:
কুড়িগ্রামে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর রোগমুক্তি কামনায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে রবিবার বেলা ১১টায় জেলার দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা। এ সময় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. আবু বক্কর সিদ্দিক, সহ-সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা ও সফিকুল ইসলাম বেবু, যুগ্ম-সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসীব, যুগ্ম সম্পাদক ব্যারিস্টার রবিউল আলম সৈকত, যুব বিষয়ক সম্পাদক এটিএম নজিবুর রহমান লেলিন, পরিবার বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফি, জেলার সদস্য মো. শাহিন শেখ রজ্ঞু আজিজুল হক, জেলা যুবদলের সহ-সভাপতি সারাফাত হোসেন চৌধুরী বিপ্লব, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু হানিফ বিপ্লব, সাংগঠনিক সম্পাদক আবু ওহেদ রানা, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, পৌর যুবদলের সভাপতি ওয়াজেদ আলী ঝিনুক, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শাহ্ মোহাম্মদ আল-আমিন, যুগ্ম সম্পাদক রকি বকশি রাশিদুল ইসলাম কাজল, আবু তাহের, ইকবাল রাব্বিসহ জেলা, উপজেলা, পৌর ও কলেজ শাখার নেতাদের আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য,মঙ্গল কামনা ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভির রোগমুক্তি কামনা করা হয়। পরে সকলের মাঝে মিষ্টি বিতরন করা হয়।