‘আমাদের প্রেসিডেন্ট’ উল্লেখ করে বাইডেনকে রিচি’র আগাম অভিনন্দন

6
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্কঃ
মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের উত্তাপে পুড়ছে সবাই। সব চোখ এখন এক দিকেই। প্রবাসী বাংলাদেশীরাও আছেন একই উৎকণ্ঠায়। তবে রিচি সোলায়মান ফলের জন্য চূড়ান্ত অপেক্ষা করলেন না। জো বাইডেনকে নিজেদের প্রেসিডেন্ট হিসেবে অভিনন্দন জানিয়ে দিলেন। 

যুক্তরাষ্ট্রে নির্বাচন নিয়ে প্রবাসী বাঙালিদের মধ্যেও উৎসাহের কমতি নেই। এ দেশ থেকে যে সকল তারকারা যুক্তরাষ্ট্রে প্রবাসী হয়েছেন তারাও বেশ উৎসাহ নিয়ে ফলের জন্য অপেক্ষা করছেন। এরই প্রেক্ষিতেই নিজের ফেসবুক হ্যান্ডেলে জো বাইডেনের দু’টি ছবি পোস্ট করেন রিচি। একটি তে জো বাইডেন একা, অন্যটিতে স্ত্রীসহ বাইডেন। রিচি লিখেছেন, ‘অভিনন্দন আমাদের প্রেসিডেন্ট।’ রিচির পোস্টেও অনেকে অভিনন্দন জানিয়ে মন্তব্য করেছেন তবে কেউ কেউ বলছেন আরেকটু অপেক্ষা করতে হবে। 

বেশ কয়েক বছর হলো যুক্তরাষ্ট্রের জ্যামাইকাতে বাস করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনয়শিল্পী রিচি সোলায়মান। ২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি রাশেকুর রহমান মালিকের সঙ্গে তাঁর বিয়ে হয়। শুরুতে ঢাকা টু নিউইয়র্ক যাওয়া-আসার মধ্যে ছিলেন তিনি। তারপর একদিন উড়াল দিলেন স্বামীর কাছে। নিজের মতো করে সংসার সাজাতে কোন মেয়ে না চায়! তারপর বেশ কয়েক বছর হয়ে গেল স্বামী, দুই সন্তান ও শাশুড়িকে নিয়ে রিচির সেখানে সুখের। সংসার।

কিছুদিন আগেই চলচ্চিত্র প্রযোজনা ব্যবসায় নামার ঘোষণা দিয়েছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান। রিচি সেসময় বলেছিলেন, ‘সবকিছু গুছিয়ে এবার চলচ্চিত্র প্রযোজনা শুরু করব। এমন কিছু চলচ্চিত্র নির্মাণ করব, যা শুধু দেশে নয়, আন্তর্জাতিক বাজার, বিশেষ করে বিভিন্ন চলচ্চিত্র উৎসবে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবে।’