করোনা নেগেটিভ কমলা হ্যারিসের, যোগ দিলেন নির্বাচনী প্রচারে

7
Print Friendly, PDF & Email

ইন্টারন্যাশনাল নিউজ ডেস্কঃ
মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচনে ডেমোক্রেটিক দলের ভাইস প্রেসিডেন্ট প্রার্থী সিনেটর কমলা হ্যারিসের কোভিড-১৯ টেস্টের ফল নেগেটিভ এসেছে। স্থানীয় সময় রোববার তাঁর করোনা টেস্টের ফল নেগেটিভ আসে।

এর আগে গত শনিবার ফ্লোরিডা অঙ্গরাজ্যের পামবিচে নির্বাচনী প্রচারের আগে শারীরিকভাবে কিছুটা অসুস্থ বোধ করেন কমলা হ্যারিস। এ জন্য তাঁর সব ধরনের কর্মসূচি বাতিল করা হয়। করোনা নেগেটিভ আসায় নির্বাচনী প্রচারে ব্যস্ত সময় পার করছেন কমলা।

প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেনের রানিংমেট কমলার করোনাভাইরাসের কিছু উপসর্গ ছিল বলে জানিয়েছিলেন তাঁর ক্যাম্পেইন কর্মকর্তারা। তাঁর দুজন সফরসঙ্গীর করোনা পজিটিভ আসার পর গত বৃহস্পতিবার থেকে সফরসূচি স্থগিত করা হয়।

এর আগে কমলা হ্যারিসের প্রধান যোগাযোগ কর্মকর্তা লিজ অ্যালেন এবং অন্য এক কর্মকর্তা গত বুধবার অসুস্থ হয়ে পড়লে তাঁদের পরীক্ষা করানো হয়। টেস্টে কোভিড-১৯ পজিটিভ এলে ক্যাম্পেইন থেকে তাঁদের প্রত্যাহার করা হয়।

পরে গতকাল রোববার কমলার কোভিড-১৯-এর পিসিআর টেস্ট করা হয়। টেস্টের ফল নেগেটিভ আসার পর তাঁর নির্বাচনী ক্যাম্পেইনে স্বস্তি ফিরে এসেছে। পরে পূর্বনির্ধারিত সফরসূচি অনুযায়ী রোববার জর্জিয়া ও নর্থ ক্যারোলাইনায় একাধিক সমাবেশে অংশ নেন তিনি।

প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন স্থানীয় সময় সোমবার যখন সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামাকে সঙ্গে নিয়ে ফ্লোরিডা সফর করবেন, কমলা হ্যারিস তখন দিনভর পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে নির্বাচনী প্রচারে ব্যস্ত সময় পার করবেন।