জবির পরিবহন পুলে যুক্ত হলো দু’টি এসি মাইক্রোবাস

1
Print Friendly, PDF & Email

জবি করসপন্ডেন্ট, ঢাকা:
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পরিবহন পুলে দু’টি নতুন এসি মাইক্রোবাস যুক্ত করা হয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ব্যবহারের জন্য ১৬ আসন বিশিষ্ট এ ২টি এসি মাইক্রোবাসের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে পরিবহন প্রশাসক আবদুল্লাহ্-আল্-মাসুদ উপাচার্যের হাত থেকে চাবি হস্তান্তরের মাধ্যমে মাইক্রোবাস দুটি বুঝে নেন। এ সময় দোয়ার আয়োজনও করা হয়।

এ ব্যাপারে পরিবহন প্রশাসক অধ্যাপক আবদুল্লাহ্-আল্-মাসুদ জানান, বিশ্ববিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে দুটি এসি বাস ক্র‍য় করা হয়েছে। সরকার চালিত গাড়ী নির্মাতা প্রতিষ্ঠান প্রগতি ইন্ড্রাস্টিজ লিমিটেডের কাছ থেকে সরাসরি ক্রয় পদ্ধতিতে ১৬ সিটের মাইক্রোবাস দুটি নেয়া হয়েছে। শিক্ষক ও বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল কাজে এগুলো ব্যবহার করা হবে। ইতিপূর্বে এমন আধুনিক সুবিধা সম্পন্ন আরও দুটি মাইক্রোবাস পরিবহন পুলে ছিলো এবং নতুন দুটি যুক্ত হওয়ায় আগের থেকে ভালো সেবা দেয়া যাবে। ছাত্রদের জন্য ৪৭ সিটের নতুন একটি বাস আগামী একমাস বা ডিসেম্বরের মধ্যে চলে আসবে বলেও জানান বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক আবদুল্লাহ্-আল্-মাসুদ।

উদ্বোধন অনুষ্ঠানে ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, রেজিস্ট্রার, প্রক্টর, পরিবহন প্রশাসক সহ শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।