অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’

6
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্কঃ
তরুন নির্মাতা রুবেল আনুশের পরিচালনায় ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ মূলত অপ্রাপ্ত বয়স্কের প্রেমের গল্প নিয়ে প্রাপ্ত বয়স্কদের সিনেমা। প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সিমলা এবং ‘ঘেটুপুত্র কমলা’ খ্যাত মামুন। নির্মাণের শুরু থেকেই নানা কারণে আলোচিত এই ছবি। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে সেটি মুক্তির আলো দেখতে চলেছে।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’-এর শুটিং শুরু হয়েছিল ২০১৪ সালের আগস্টে। বহু আগে শুটিং শেষ হলেও অর্থ সংকটের কারণে এটির পোস্ট প্রোডাকশনের কাজ নির্ধারিত সময়ের মধ্যে শেষ করতে পারেননি পরিচালক। ফলে মুক্তির মুখও দেখেনি। সম্প্রতি ছবিটির সম্পাদনার কাজ শেষ করার জন্য একজন প্রযোজককে পেয়েছেন নির্মাতা। ফলে চলতি বছরেই অনলাইনে মুক্তি পেতে চলেছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’।

এই খবর নিশ্চিত করেছেন নির্মাতা রুবেল আনুশ। তিনি জানান, ‘আমার এ ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করার জন্য একজন প্রযোজক পেয়েছি। আশা করি, এখন ছবিটি মুক্তি দিতে পারব। আমি নিজেও ছবিটির কাজ শেষ করার অপেক্ষায় ছিলাম। অবশেষে সম্পাদনার কাজ শেষ করে ছবিটি মুক্তি দিতে পারব, এটা আমার কাছে অনেক বড় বিষয়। তবে সিনেমা হল বা সিনেপ্লেক্স নয়, অনলাইনে ছবিটি মুক্তি পাবে।

রুবেল আনুশ আরও জানান, ‘অন্য আরেকটি চিন্তায় ছিলাম। সেটি হলো, ছবিটির কিছু দৃশ্য নিয়ে সেন্সর বোর্ড হয়তো আপত্তি করবে। কিন্তু এখন অনলাইনে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নেয়ায় সেসব চিন্তা আর করতে হচ্ছে না। নিজের মতো করে গল্পটা উপস্থাপন করতে পারব।’ ছবির বিভিন্ন চরিত্রে সিমলা-মামুন ছাড়াও আছেন আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।