অভিনেত্রী কঙ্গনাকে ধর্ষণের হুমকি!

10
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্ক:
অভিনেত্রী কঙ্গনা রানাউতকে ফেসবুকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ওডিশার এক আইনজীবীর বিরুদ্ধে। আনন্দবাজার পত্রিকা।

আনন্দবাজার পত্রিকা জানায়, মুম্বাই পুলিশের কাছে তার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা নিয়ে পোস্ট করেছিলেন বলিউড অভিনেত্রী। সেই পোস্টে কঙ্গনাকে ধর্ষণের হুমকি দেয়া হয় তাকে।

বিতর্কিত মন্তব্যটি পরে মুছে ফেলা হলেও তার আগে সেটির স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়। যদিও ওই আইনজীবীর দাবি, তার অ্যাকাউন্ট হ্যাক করে ওই অশ্লীল মন্তব্য করা হয়েছিল।

ফেসবুকে কঙ্গনা তার অনুসারীদের উদ্দেশে লেখেন, কারা কারা নবরাত্রির উপবাস করছে? আমিও উপবাস করছি। ইতিমধ্যেই আমার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। মনে হচ্ছে, মহারাষ্ট্রের পাপ্পু সেনা আমাকে নিয়ে বড়ই চিন্তিত। আমাকে মিস করবেন না, খুব তাড়াতাড়িই ওখানে যাচ্ছি।

বলিউড তারকার এই পোস্টেই তাকে ওই আইনজীবী ধর্ষণের হুমকি দেন বলে অভিযোগ। মন্তব্যটি মুছে ফেলা হলেও ওই আইনজীবীকে গ্রেফতারের দাবি ওঠেছে।

এক প্রতিক্রিয়া ওডিশার আইনজীবী জানান, আজ সন্ধ্যায় আমার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে এবং সেখান থেকে এই অশ্লীল মন্তব্য করা হয়েছে। কোনও নারী বা কোনও সম্প্রদায়ের উপর আমার দৃষ্টিভঙ্গি এমন নয়। আমি খুব হতবাক হয়েছি এবং এর জন্য ক্ষমাপ্রার্থী। যারা আঘাত পেয়েছেন তাদের অনুরোধ করছি আমাকে ক্ষমা করে দিন। আমি এ জন্য আন্তরিকভাবে দুঃখিত।

সম্প্রতি কঙ্গনা এবং তার বোন রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে সাম্প্রদায়িক উসকানি ছড়ানোর মতো গুরুতর অভিযোগ দায়ের হয়েছে মুম্বাই পুলিশের কাছে। তা নিয়ে তদন্তের নির্দেশও দিয়েছে আদালত। সেই অভিযোগের কথাই নিজের ফেসবুক পোস্টে তুলে ধরেছেন কঙ্গনা। এই মুহূর্তের নিজের শহর মানালিতে রয়েছেন বলিউড অভিনেত্রী।