যে কারনে, মেয়েদের হিল ও স্কার্ট পরে অফিস করেন এই পুরুষ (ভিডিও)

10
Print Friendly, PDF & Email

ইন্টারন্যাশনাল নিউজ ডেস্কঃ
বিবাহিত এমন এক ব্যক্তি গত ৪ বছর ধরে মহিলাদের পোশাক পরে অফিস করছেন। তার এই কর্মকাণ্ডে অফিসের সহকর্মীরাও কিছু মনে করেন না। কারণ তার এই কাজের পিছনে রয়েছে একটি অন্য রকম উদ্দেশ্য। আসলে তিনি লিঙ্গভেদের বিরুদ্ধে নিজের মতো করে লড়ে যাচ্ছেন, প্রথাগত ধারণাকে চ্যালেঞ্জ জানিয়ে চলেছেন।

তার এই ব্যতিক্রমধর্মী প্রথা ভাঙ্গার চেষ্টা সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু দিন ধরেই আলোচনায়। তিনি হলেন জার্মানির মার্ক ব্রায়ান। পেশায় রোবটিক্স ইঞ্জিনিয়ার। মেয়েদের শর্ট স্কার্ট ও হিল পরলেও তিনি কোনভাবেই তৃতীয় লিঙ্গের কেউ নন। বিবাহিত এবং ৩ সন্তানের পিতাও বটে। স্ত্রীকে নিয়ে রয়েছে তার সুখের সংসার। অথচ একষট্টি বছরের মার্কের ওয়ার্ডরোব স্কার্টের মতো তথাকথিত মহিলাদের পোশাকে ভর্তি।

সংবাদমাধ্যমে মার্ক জানিয়েছেন, তিনি মোটেই সমকামী নন, সুন্দরী মহিলাদের পছন্দ করেন। তিনি নিয়মিত হাই হিল এবং স্কার্ট পরে অফিসে যান। এমনকি তিনি ট্রাউজারের সঙ্গেও হাই হিল পরে বাইরে বের হন। অফিসে তার সহকর্মীরাও বিষয়টি স্বাভাবিকভাবেই নিচ্ছেন।

মার্কের লক্ষ্য, দুনিয়ায় লিঙ্গভেদ নিয়ে যে প্রচলিত ধারণা রয়েছে তিনি তাকে চ্যালেঞ্জ করতে, ভাঙতে চান। তবে মার্ক অফিস থেকে ফিরে বাড়িতে আর পাঁচজন পুরুষের মতোই পোশাক করেন