করোনায় আক্রান্ত অভিনেত্রী স্পর্শিয়া

১৫ই অক্টোবর, ২০২০ || ০৫:৩৪:৩৭
9
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্কঃ
করোনার শিকার থেকে বাদ যাচ্ছেন না কেউই। এরই ধারাবাহিকতায় প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায়ই চিকিৎসা নিচ্ছেন তিনি।

এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন তার নতুন সিনেমা ‘নবাব এলএলবি’র পরিচালক অনন্য মামুন। তিনি বলেন, খবরটা শুনে খুব খারাপ লাগছে। করোনায় আক্রান্ত হয়েছেন স্পর্শিয়া। তার শারীরিক অবস্থা অনুকূলেই রয়েছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায়ই চিকিৎসা নিচ্ছেন তিনি।

স্পর্শিয়া বলেন, আমি গত সপ্তাহেই করোনায় আক্রান্ত হওয়ার রিপোর্ট পেয়েছি। আমার অ্যাজমা-ঠান্ডার বাতিক আছে। এজন্য একটু ভয়ে ছিলাম। আল্লাহর রহমতে এখন অনেকটা ভালো আছি। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

মডেল হিসেবে শোবিজে যাত্রা করা স্পর্শিয়া কয়েক বছর রাজত্ব করেছেন টিভি নাটকে। বর্তমানে তিনি বেছে বেছে কাজ করছেন। সেই সঙ্গে মনোযোগী হয়েছেন সিনেমায়। গত বছর তার অভিনীত ‘কাঠবিড়ালী’ ছবিটি দর্শকের প্রশংসা পেয়েছে।

চলতি বছর তিনি আসছেন বিগ বাজেটের ‘নবাব এলএলবি’ সিনেমা নিয়ে। এখানে তার বিপরীতে দেখা যাবে শাকিব খানকে। সেই সঙ্গে অনন্য মামুন পরিচালিত এই ছবিতে আরো অভিনয় করেছেন মাহিয়া মাহি, শহীদুজ্জামান সেলিমসহ অনেকেই।