অপহরণের তিনদিন পর অপহৃতকে ঠাকুরগাঁও থেকে উদ্ধার করল সিআইডি

14
গাইবান্ধা থেকে অপহরণের তিনদিন পর গোলাম মোস্তফা শাহীনকে উদ্ধার করেছে ঠাকুরগাঁও সিআইডি।
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রিক্ট করসপন্ডেন্ট, ঠাকুরগাঁও:
গাইবান্ধা থেকে অপহরণের তিনদিন পর গোলাম মোস্তফা শাহীন নামে এক ব্যক্তিকে উদ্ধার করেছে ঠাকুরগাঁও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গতকাল রোববার রাত তিনটায় ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায় আব্দুর রাজ্জাকের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত শাহীনকে উদ্ধার করা হয়। সিআইডি ঠাকুরগাঁও কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হামিদ সোমবার (১২ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় তিনি জানান, গত (৯অক্টোবর) বৃহস্পতিবার গাইবান্ধা থেকে গোলাম মোস্তফা শাহীন নামে এক ব্যক্তিকে অপহরণ করে মুক্তিপন হিসেবে পরিবারের কাছে ১০ লক্ষ টাকা দাবি করে অপহরণকারীরা। টাকা না পেলে তাকে মেরে ফেলার হুমকিয়ে দেয় তারা।

এমন অভিযোগ সিআইডি ঠাকুরগাঁওয়ের কাছে আসলে অপহৃত ব্যক্তির অবস্থান ও তথ্য প্রযুক্তির মাধ্যমে গতকাল রোববার রাতে রাণীশংকৈলের ভোলাপাড়া গ্রামে সিআইডির একটি টিম অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। তবে অভিযুক্তরা সিআইডি আসার আগেই সটকে পড়ে। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী আমেনা বেগম ওইদিনই রাণীশংকৈল থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলাটি তদন্তভার সিআইডিকে দেয়াা হয়।

প্রাথমিকভাবে অপহরণের কারণ আর্থিক লেনদেনের বিষয় জড়িত থাকতে পারে বলে জানান এ কর্মকর্তা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের মনসুর আলী, সিআইডি পরিদর্শক আব্দুর রাজ্জাক খানসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা।