ব্যবসায়ী রেজা আমিনের সঙ্গে তৃতীয় বিয়ের পিড়িতে শমী কায়সার

১০ই অক্টোবর, ২০২০ || ০২:১৭:২৪
145
Print Friendly, PDF & Email

কালচারাল করসপন্ডেন্ট, ঢাকা:
আবারও বিয়ে করেছেন নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। পাত্র ব্যবসায়ী রেজা আমিন সুমন। পারিবারিকভাবেই তাদের বিয়ে সম্পন্ন হয়।

খবরটি নিউজবি টুয়েন্টিফোর ডটকমকে নিশ্চিত করেছেন শমী কায়সারের একাধিক ঘনিষ্ট সূত্র।

শুক্রবার রাতে শমী কায়সারের পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, গত ২৭ সেপ্টেম্বর পারিবারিকভাবে শমী কায়সারের বিয়ে হয়। শুক্রবার জাঁকজমকপূর্ণ অয়োজনে বিয়ের অনুষ্ঠান হয়।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার পর বিয়ের ফটো এবং ভিডিওগ্রাফি শ্যুটের হাউজ ‘মাই ফটোগ্রাফি-বাই ম্যারেজ’ এর ফেসবুক পেইজেও তাদের বিয়ে কথা জানিয়ে লেখা হয়েছে- ‘বিয়ে করলেন শমী কায়সার’। সেখানে তাদের বিয়ের আসরের বিভিন্ন দৃশ্যের পাঁচটি ছবি আপলোড করা হয়েছে।

যেখানে লাল শাড়িতে বধূবেশে শমী কায়সারকে দেখা গেছে। পাশেই পাঞ্জাবি পরে বসে আছেন বর রেজা আমিন সুমন।

ইতোমধ্যে অনেকেই শমী কায়সার ও রেজা আমিনের বিয়ের কিছু ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতেও দেখা গেছে। অভিনন্দন জানাচ্ছেন শোবিজ অঙ্গনের মানুষেরাও।

নব্বই দশকের শুরুতে টেলিভিশনে অভিনয় শুরু করেন শহীদ বুদ্ধিজীবি শহীদুল্লাহ কায়সার ও সাবেক সংসদ সদস্য পান্না কায়সারের কন্যা শমী কায়সার। তিনি ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)-এর সভাপতি।

নক্ষত্রের রাত, ছোট ছোট ঢেউ, স্পর্শ, একজন, অরণ্য, আকাশে অনেক রাত, মুক্তি, অন্তরে নিরন্তরে, স্বপ্ন, ঠিকানাসহ অসংখ্য নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পান শমী।

লালন, হাছন রাজা, নেম অব অ্যা রিভার এর মতো চলচ্চিত্রে অভিনয় করেও সুনাম অর্জন করেন শমী।

অভিনেত্রী শমী কায়সারের এটি তৃতীয় বিয়ে। এর আগে আরও দু’বার তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। প্রথমবার ১৯৯৯ সালে শমী কায়সায় পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন। নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়।

এরপর দ্বিতীয়বার একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সুচিন্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ এ আরাফাতকে বিয়ে করেন। সেই সংসারেও বিচ্ছেদ ঘটে।