ধর্ষনের প্রতিবাদে উত্তাল নোয়াখালী সহ সারাদেশ ! (ভিডিও)

111
Print Friendly, PDF & Email

স্টাফ করোসপন্ডেন্ট, নোয়াখালীঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে ঘটিত বীভৎস ধর্ষন ও নির্যাতনের ভিডিও ভাইরাল হবার পর সারাদেশ এখন উত্তাল। শাহবাগ এবং উত্তরায় চলছে গণজমায়েত। এছাড়াও ঘটনার স্থান নোয়াখালীসহ দেশের বেশকিছু স্থানে হয়েছে মানববন্ধন এবং বিক্ষোভ। ফেসবুক ওয়ালে মানববন্ধনের আহবানে সাড়া দিয়ে নোয়াখালী এ ডি সি অফিসের সামনে গনজমায়েত।

গত ২ সেপ্টেম্বর নোয়াখালী তে এক গৃহবধু তার সাবেক স্বামীর সঙ্গে দেখা করতে আসেন। এসময় অপরিচিত লোক দাবি করে তাকে বেঁধে ফেলে স্থানীয় ঐ বখাটেরা। পরে ঘরের ভেতর ঢুকে ওই গৃহবধূকে বিবস্ত্র করে চালায় অমানুষিক নির্যাতন। সেই ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়া হয় সামাজিক মাধ্যমে।

গতকাল ভিডিও টি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হবার পর উত্তাল হয়ে পড়ে সারা দেশ। রাজধানী সহ দেশের বিভিন্ন জায়গায় চলে মানববন্ধন এবং প্রতিবাদ কর্মসূচী।

নোয়াখালীতেও আজ সকাল থেকে বিভিন্ন জায়গায় চলে একই কর্মসূচী। নোয়াখালীর একজন বাসিন্দা জনাব ফজলে রাব্বী মুবিন তার ফেসবুক ওয়ালে সকালে মানববন্ধন করার আহবান জানিয়ে একটি পোস্ট করেন, আর তাতে করেই নিজের বন্ধু মহল সহ অনেকেই সাড়া দেন এবং সকাল ১০টায় এ ডি সি অফিসের সামনে জড়ো হতে থাকেন অনেকেই। সবার কন্ঠেই একই দাবী।

প্রতিবাদ কারী দের সাথে থাকা প্ল্যা কার্ড গুলোতে দেখা যায়, আশ্বাস নয়, শাস্তি কার্যকর করা চাই, ধর্ষকের শাস্তি মৃত্যুদন্ড, হোক প্রতিবাদ সহ আরো অনেক প্রতিবাদ মুখর বাক্য।