নৌকা মার্কা মানেই দেশের উন্নয়ন: বিএম মোজাম্মেল

22
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রিক্ট করসপন্ডেন্ট, নওগাঁ:
নৌকা মানেই উন্নয়ন, নৌকা মানেই অগ্রগতি। নৌকা মার্কায় ভোট দিয়ে কেউ বঞ্চিত হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। তাঁর হাত শক্তিশালী হলে এই দেশ শক্তিশালী হয়। উন্নয়ন করে। তাই উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখার জন্য আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বি. এম মোজাম্মেল হক।

বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর দুপুরে নওগাঁর আত্রাই-রাণীনগরে জাতীয় সংসদ উপ-নির্বাচন উপলক্ষ্যে রাণীনগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বিশেষ প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, শেখ হাসিনার দল ক্ষমতায় আসলে দেশের সার্বিক উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হওয়ার খবর ছড়িয়ে পড়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালে ক্ষমতায় আসার পর বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার চেষ্টা করছেন। বাংলাদেশকে ক্ষুধা, দারিদ্র ও সন্ত্রাস-জঙ্গীবাদমুক্ত উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বিএনপি জনগণ বিচ্ছিন্ন একটি দল উল্লেখ করে তিনি আরও বলেন, তারেক রহমানের নির্দেশে শেখ হাসিনাকে বার বার হত্যার চেষ্টা করা হয়েছে। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে বাংলাদেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল। এই আত্রাই রাণীনগরকে রক্তাক্ত উত্তাল জনপদ নামে পরিচিতি করেছিল। বাংলা ভাইকে দিয়ে সন্ত্রাসের জনপদ গড়ে তুলেছিলেন। সাধারণ মানুষের উপর অত্যাচার, জুলুম চালিয়েছেন। বহু মায়ের বুক খালি করেছে তাঁরা। কিন্তু আওয়ামী লীগ সরকার গঠনের পর আত্রাই-রাণীনগর শান্তির জনপদে পরিণত হয়েছে।

অনুষ্ঠানের প্রধান বক্তা এস, এম কামাল বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, মহিলা লীগে কোন সন্ত্রাস, চাঁদাবাজ, টেন্ডারবাজ, মাদক ব্যবসায়ী নেই। সে জন্য আওয়ামী লীগকে দেশের ৭০ ভাগ মানুষ পছন্দ করে। এই ভালবাসায় মানুষ নৌকায় ভোট দেয়। আমাদের মনে রাখতে হবে, নৌকা হারলে মুক্তিযোদ্ধের চেতনা, স্বাধীনতার চেতনার হার হবে।

সভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে আরও বক্তব্য দেন-জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, আত্রাই-রাণীনগর উপ-নির্বাচনে নৌকার প্রার্থী আনোয়ার হোসেন হেলাল, মহিলা লীগের সভাপতি পারভীন আকতার, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক সুমন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় প্রমূখ।