কুড়িগ্রামে পুলিশের নতুন মোবাইল সিম হস্তান্তর ও ১১ পুলিশ সদস্যকে পুরস্কার প্রদান

২৮ই সেপ্টেম্বর, ২০২০ || ০৮:৩৬:২৩
14
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রিক্ট করসপন্ডেন্ট, কুড়িগ্রাম:
কুড়িগ্রামের সকল থানায় বাংলাদেশ পুলিশের নতুন সিরিজের মোবাইল সিম হস্তান্তর ও ১১ জন পুলিশ সদস্যকে আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাদের বিভিন্ন ক্যাটাগরিতে ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

রোববার সকাল সাড়ে ১১টায় জেলা পুলিশের হল রুমে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ পুলিশের নতুন সিরিজের মোবাইল সিম জেলার সকল থানায় হস্তান্তর করা হয়। ৭৮টি বিট পুলিশ অফিসার ও ১১ থানার নারী-শিশু, বয়স্ক, প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের অফিসারদের জেলা পুলিশের পক্ষ থেকে মোট ৮৯টি মোবাইল সেট প্রদান করা হয়, ৭৮টি বিট পুলিশের জন্য পুলিশ হেড কোয়ার্টার্স এর নমুনা মোতাবেক ছাপানোর রেজিস্টার সরবরাহ করা হয়।

উক্ত সভায় ১১ জন পুলিশ সদস্যকে আইন শৃঙ্খলা পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাদের বিভিন্ন ক্যাটাগরিতে ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

সভা শেষে জেলার সিভিল সার্জন, সদর হাসপাতালের তত্তাবধায়ক ও ৯ উপজেলার আবাসিক চিকিৎসক, পাবলিক প্রসিকিউটর (পিপি) ও এপিপিদের সাথে মামলা সংক্রান্তে জমি সনদ, মেডিকেল সার্টিফিকেট, ময়নাতদন্ত রিপোর্ট সংক্রান্তে নানা বিষয়ে আলোচনা এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আইন শৃঙ্খলা পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় পুরস্কার প্রাপ্তরা হলেন যারা- শ্রেষ্ঠ সার্কেল মো. লুৎফর রহমান সহকারী পুলিশ সুপার নাগেশ্বরী সার্কেল, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ রওশন কবীর নাগেশ্বরী থানা, শ্রেষ্ঠ এসআই ও মাদক উদ্ধারকারী অফিসার মো. তাজেদার আলম ফারুকী নাগেশ্বরী থানা, শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার সার্জেন্ট মো. মমিনুল ইসলাম সদর ট্রাফিক, বিশেষ পুরস্কার পৃথ্বীশ কুমার সরকার কোর্ট পুলিশ পরিদর্শক, এএসআই (নিঃ) মো. আমিনুল ইসলাম জেলা গোয়েন্দা শাখা, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার এসআই (নিঃ) অলেশ্বর চন্দ্র শীল নাগেশ্বরী থানা, শ্রেষ্ঠ এএসআই মো. আসাদুজ্জামান মিয়া সদর থানা, শ্রেষ্ঠ ডিএসবি কনস্টবল কং/৫৮৬ মো. মনিরুল ইসলাম জেলা বিশেষ শাখা, শ্রেষ্ঠ কনস্টবল কং/৭৪৯ মো. মারুফ হাসান জেলা গোয়েন্দা শাখা।