জোড়া গোলে জুভেন্টাসের ত্রানকর্তা রোনালদো

২৮ই সেপ্টেম্বর, ২০২০ || ০২:৩২:০৯
11
Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্কঃ

নতুন কোচ আন্দ্রে পিরলো’র অভিষেক ম্যাচকেও রাঙিয়েছিলেন এই রোনালদোই। একই সাথে নতুন মৌসুমের প্রথম ম্যাচ, ক্রিশ্চিয়ানো রোনালদো’র দর্শনীয় গোল মাতিয়েছিল সিরি আ’র দর্শকদের। সেই সূত্র ধরেই দ্বিতীয় ম্যাচেও আবারও স্বরূপে সি আর সেভেন। এবার করেছেন জোড়া গোল।

দারুন নৈপুন্য দেখিয়ে গোল করেছেন ঠিকই কিন্তু তারপরও ঘরের মাঠ তুরিনে দ্বিতীয়ার্ধে ১০ জনের দল হয়ে পড়া জুভদের মাঠ ছাড়তে হয়েছে রোমার বিপক্ষে ২-২ ব্যবধানের ড্র নিয়ে।

অন্যদিকে সিআর সেভেনের চেয়ে দুঃখটা একটু বেশিই পাবেন জর্ডান ভেরেটাউট। জোড়া গোল করেও যে রোমান গ্লাডিয়েটরদের জেতাতে পারেননি ২৭ বছর বয়সী ফরাসি মিডফিল্ডার।

৩১তম মিনিটে জর্ডানের গোলে এগিয়ে যায় রোমা। রোনালদো সেই গোল শোধ করেন ৪৪তম মিনিটে পেনাল্টি কিক থেকে। কিন্তু জুভরা বিরতিতে যায় ২-১ ব্যবধানে পিছিয়ে থেকে। প্রথমার্ধের যোগ করা প্রথম মিনিটে পেনাল্টি থেকে রোমাকে ফের এগিয়ে দেন জর্ডান।

জুভেন্টাস সেই গোল শোধ করে ৬৯তম মিনিটে। দানিলোর পাস থেকে নিজের দ্বিতীয় গোল করেন রোনালদো। তার আগে অবশ্য ১০ জনের দল হয়ে পড়েছিল ইতালিয়ান চ্যাম্পিয়নরা। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আদ্রিয়েন র‌্যাবিয়ট।

এই ড্রয়ে ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে আছে জুভেন্টাস। সমান ম্যাচে মাত্র এক পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে রোমা। শীর্ষে থাকা নাপোলির পয়েন্ট ৬।