সংকটাপন্ন অবস্থায় অ্যাটর্নি জেনারেল

২২ই সেপ্টেম্বর, ২০২০ || ১০:০১:২৬
17
Print Friendly, PDF & Email

সিনিয়র করসপন্ডেন্ট, ঢাকাঃ
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের অবস্থা সংকটাপন্ন। সোমবার (২১ সেপ্টেম্বর) সকাল থেকে তার ফুসফুস কাজ করছে না বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

অন্যদিকে, সোমবার (২১ সেপ্টেম্বর) রাত সোয়া ১০টার দিকে আইনমন্ত্রী আনিসুল হক গণমাধ্যমকে বলেছেন, ‘তার ফুসফুসে কাজ করছে না। ফুসফুসে পানি জমেছে। অবস্থা খুব একটা ভালো না, তিনি শংকামুক্ত নয়। সবাই দোয়া করবেন।’

এর আগে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ৪ সেপ্টেম্বর অ্যাটর্নি জেনারেল রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হয়। ওই দিনই করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। পরে, শুক্রবার (১৮ সেপ্টেম্বর) ভোরে তাকে আইসিইউতে নেওয়া হয়।

এরপর, রোববার (২০ সেপ্টেম্বর) করোনাভাইরাস থেকে আরোগ্য লাভ করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। অ্যাটর্নি জেনারেলকে দেখাশোনার দায়িত্বে নিয়োজিত অ্যাডভোকেট মাসুদ মিয়া জানান, ‘তিনি করোনা মুক্ত হয়েছেন। আগের থেকে ভালো আছেন। ছেলে-মেয়েরা তাকে দেখতে হাসপাতালে যাচ্ছেন।’

প্রধানমন্ত্রী সার্বক্ষণিক মাহবুবে আলমের খোঁজ খবর নিচ্ছেন। তাই প্রধানমন্ত্রীসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও দোয়া চেয়েছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের স্ত্রী বিনতা মাহবুব।