অর্ডার দেওয়া খাবারে ছত্রাক অতঃপর….

15
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্ক:
শুটিংয়ের ফাঁকে খাবার অর্ডার দিয়েছিলেন। সাবওয়ে থেকে স্যান্ডউইচ আনিয়েছিলেন। খাবারের বাক্স খুলেই চক্ষুজোড়া কপালে ওঠার উপক্রম হয়েছিল টালিউড অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীর। স্যান্ডউইচের সর্বত্র ছত্রাক গজিয়ে উঠেছে। টাকার বিনিময়ে এমন বাসি খাবার পরিবেশনের জন্য মার্কিন খাদ্য প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে কলকাতা পৌরসভায় অভিযোগ জানিয়েছেন মিমি। খবর- সংবাদ প্রতিদিন।

ঘটনাটি ঘটেছে ১৬ সেপ্টেম্বর। টুইটারে সেই ছবি আপলোড করে মিমি লেখেন, “যারা সাবওয়ে থেকে খাবার অর্ডার করেন তাদের প্রত্যেককে বলছি দ্বিতীয়বার ভাবুন। গত ১৬ সেপ্টেম্বর আমি কলকাতার ইকো স্পেসের সাবওয়ে থেকে খাবার অর্ডার করেছিলাম তা স্থাস্থ্যকর হবে ভেবে। এই পেয়েছি!”

টুইটারে ছবি পোস্ট করার আগেই কলকাতা পৌরসভায় মার্কিন ফুড চেনের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন অভিনেত্রী। অভিযোগের কপির ছবিও শেয়ার করেছেন। জানিয়েছেন, সাবওয়ের এই খাবারের নমুনা ইতিমধ্যেই পৌরসভার খাদ্য বিভাগে পৌঁছে দেওয়া হয়েছে। পাঠানো হয়েছে খাবারের বিলও।

অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সবসময় তৎপর অভিনেত্রী। সেই বার্তা দিয়েছেন সাবওয়ের বাসি খাবারের ঘটনাতেও। টুইটারে মিমি জানিয়েছেন, পরিবর্তনের জন্য একটি কণ্ঠও পর্যাপ্ত।