নতুন করে আসছেন পপি

১৫ই সেপ্টেম্বর, ২০২০ || ০৪:১৫:৫৩
7
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্কঃ

ঢাকাই সিনেমার উল্লেখযোগ্য একজন অভিনেত্রীর নাম পপি। সিনেমায় সেভাবে নেই অনেকদিন হয়ে গেল। অন্যের কথায় কিংবা নিজেই তীক্ষ্ম বাণ ছুঁড়ে এর মাঝেও ছিলেন আলোচনায়। তবে এবার সত্যিকারের পপি হয়েই আবার ফিরছেন রুপালি পর্দায়।

অবশেষে নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন সাদিকা পারভীন পপি। ছবির নাম ভালোবাসার প্রজাপতি। ইমপ্রেস টেলিছবির ব্যানারে এটি যৌথভাবে পরিচালনা করবেন রাজু আলীম ও মাসুমা তানি। শিগগিরই এ ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতাদ্বয়। ভালোবাসা, লকডাউন, ডিভোর্স প্রভৃতি বিষয় উঠে আসবে ছবিতে।

এতে পপিকে দেখা যাবে একজন চিকিৎসকের চরিত্রে। ছবিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, নতুন ছবিটি আমার জন্মদিনে উপহার হিসেবে পেয়েছি। এর গল্প অসাধারণ। গল্প ও চরিত্র মিলে দর্শক দারুণ একটি ছবি উপহার পাবেন- এ প্রত্যাশা করতেই পারি।

নতুন এ ছবিটি ছাড়াও ‘সাহসী যোদ্ধা’ ছবির কাজ সম্প্রতি শেষ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। ইদানীং অভিনয়ে পপিকে সেভাবে পাওয়া যাচ্ছে না।

এ প্রসঙ্গে তিনি বলেন, সব সময় ভালো চরিত্র ও গল্পের সন্ধান করি। তাই গতানুগতিক গল্প বা চরিত্রে কাজ করার কোনো ইচ্ছা নেই। এর মানে এই নয় যে, আমি কাজ ছেড়ে দিয়েছি। ভালো গল্পের সিনেমা পেলে অবশ্যই করব।