বাফুফে নির্বাচন: চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ, থাকছেন বাদল রায়

১৩ই সেপ্টেম্বর, ২০২০ || ০৫:০৯:৪৭
13
Print Friendly, PDF & Email

স্পোর্টস নিউজ ডেস্ক:
বাফুফে নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। মনোনয়নপত্র প্রত্যাহারের সময় শেষে সভাপতি পদ থেকে বাদল রায়ের প্রার্থীতা প্রত্যাহারের আবেদন গ্রহণ করেনি কমিশন। বাফুফের নির্বাচনে ব্যালট পেপারে সভাপতি পদে কাজী সালাহউদ্দীনের সাথে থাকছে বাদল রায় ও শফিকুল ইসলাম মানিকের নাম।

সিনিয়র সহ সভাপতি পদে সালাম মুশের্দীর সাথে লড়াই হবে শেখ মো. আসলামের। সহ সভাপতির চারটি পদে প্রার্থী ৮ জন। সদস্য পদে থাকছে ৩৪ জনের নাম।

প্রধান নির্বাচন কমিশনার মেজবাহউদ্দিন আহমেদ জানান, চূড়ান্ত প্রার্থী তালিকা ও ব্যালট নম্বর ঘোষণার সময় নির্বাচনে অর্থনৈতিক সংশ্লিষ্ঠতার প্রমাণ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে মনোনয়ন প্রত্যাহারের নির্ধারিত সময় পার করে নির্বাচন থেকে নিজের নাম প্রত্যাহার করতে চান সভাপতি পদপ্রার্থী বাদল রায়। শনিবার বিকেলে স্বশরীরে উপস্থিত না থাকলেও, স্ত্রী মাধুরী রায় বাফুফে ভবনে এসে জমা দেন আবেদনপত্র।

এদিকে, নির্ধারিত সময়ের পর নাম প্রত্যাহার করলে ব্যালটে নাম ও নাম্বার থাকবে বলে বাফুফে আগে জানালেও এ নিয়ে তৈরী হয় জটিলতা। তবে জটিলতার অবসান হয়েছে, চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন।