খাগড়াছড়ি পৌরসভার উদ্যোগে খেলোয়াড়দের মাঝে নগদ অর্থ ও খাদ্যশস্য বিতরণ

৬ই সেপ্টেম্বর, ২০২০ || ০৯:২৭:১১
10
Print Friendly, PDF & Email

নাজমুল হাসান রাকিব, খাগড়াছড়ি:
খাগড়াছড়িতে করোনায় ক্ষতিগ্রস্ত জেলার ১০৫ জন খেলোয়াড়ের মাঝে নগদ অর্থ ও খাদ্যশস্য বিতরণ করা হয়েছে।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকে সাধারণ মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্যশস্য বিতরণ করে আসছে খাগড়াছড়ি পৌরসভা। এরই ধারাবাহিকতায় শনিবার ৫ সেপ্টেম্বর খাগড়াছড়ি স্টেডিয়াম প্রাঙ্গণে পৌরসভার আয়োজনে এবং খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলার ১০৫ জন খেলোয়াড়ের মাঝে নগদ অর্থ ও খাদ্যশস্য বিতরণ করেন পৌরসভার মেয়র ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো: রফিকুল আলম।

এ সময় আরো উপস্থিত ছিলেন- খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমাসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে পৌর মেয়র রফিকুল আলম বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকে প্রধানমন্ত্রীর নির্দেশনা ও সহযোগিতায় বিপর্যস্ত মানুষের মাঝে নগদ অনুদান ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে খাগড়াছড়ি পৌরসভা। এরই ধারাবাহিকতায় আজ জেলার ১০৫ জন খেলোয়াড়ের মাঝে নগদ অনুদান ও খাদ্যশস্য বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, খেলোয়াড়রা আমাদের দেশের সম্পদ। খেলোয়াড়রা বিশ্ব মানচিত্রে আমাদের দেশের অবস্থান আরো সুদৃঢ় করছে।
তাই অতীতের ন্যায় খাগড়াছড়ি পৌরসভা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা ও সহযোগিতায় সাধারণ জনগণ এবং খেলোয়াড়দের জন্য নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যেতে বদ্ধপরিকর বলেও জানান তিনি।