স্ত্রী সাপের জন্য দুই পাইথনের মারামারি! ভাঙলো বাড়ির সিলিং

২ই সেপ্টেম্বর, ২০২০ || ০১:৫০:২৩
28
Print Friendly, PDF & Email

ইন্টারন্যাশনাল নিউজ ডেস্কঃ
সারাদিন পর কাজ শেষে বাড়ি এসে দেখলেন রান্নাঘরের সিলিংয়ের ভাঙা। আর সেই ভাঙা অংশ পড়ে রয়েছে খাবার টেবিলের উপর। লণ্ডভণ্ড রান্নাঘর। আর দু’টো বিশালাকার পাইথন লুকিয়ে বেডরুম ও ড্রয়িংরুমে। তারপর উদ্ধার কর্মীদের খবর দিলে তারা এসে নিয়ে যায় পুরুষ পাইথন দুটিকে। এই ঘটনা অস্ট্রেলিয়ার। ব্রিসবেন নর্থ স্নেক ক্যাচার্স অ্যান্ড রিলোকেশনের ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে।

ব্রিসবেনে থাকেন ডেভিড টেট। বাড়ির ভিতর সাপের তাণ্ডব নিয়ে মঙ্গলবার সে দেশের এক টিভি চ্যানেলকে তিনি বলেছেন, ঝড় বৃষ্টি হয়নি। তাই বাড়ি ঢুকে এই অবস্থা দেখে, কে ঘটালো তা জানতে আমি খোঁজাখুঁজি শুরু করি। তখনই বেডরুমে ও ড্রয়িং রুমে দু’টো পাইথনকে লুকিয়ে থাকতে দেখি।

এরপর সাপ বিশেষজ্ঞ স্টিভেন ব্রাউন এসে উদ্ধার করেন সাপ দু’টিকে। জানা গিয়েছে, ওই পুরুষ পাইথন দু’টির একটি প্রায় ৯ ফুট ও অপরটি প্রায় ৮ ফুট লম্বা। তাদের মিলিত ওজন প্রায় ৪৫ কেজি। ওই বিশালাকার পাইথনের মারামারি জেরেই ওই রকম অবস্থা হয়েছিল ডেভিড টেটের বাড়ি।

একটি মহিলা পাইথনের জন্যই ওই দু’টি পুরুষ পাইথন মারামারি করেছিল বলে মনে করছেন স্টিভেন ব্রাউন। তবে এখনও তৃতীয় সাপটিকে খুঁজে পাওয়া যায়নি।