জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে জাতীয় কবি’র মৃত্যুবার্ষিকী পালিত

২৭ই Auguই, ২০২০ || ০৯:১২:৪৭
19
Print Friendly, PDF & Email

আনোয়ার সাদত জাহাঙ্গীর, ত্রিশাল:
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম- এর ৪৪তম মৃত্যুবার্ষিকী ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলােের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। এরপর শিক্ষক সমিতি, কর্মকর্তা পরিষদ, কর্মচরী সমিতি, জাককানইবি শাখা ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান, কলা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সাহাবউদ্দিন, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, ছাত্র পরামর্শক ও নির্দেশনা বিষয়ক পরিচালক ড. মো. সুজন আলী, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. শাহজাদা আহসান হাবীব, কর্মকর্তা পরিষদের সভাপতি মো. জোবায়ের হোসেন, সাধারণ সম্পাদক মো. জাকিবুল হাসান, কর্মচারী সমিতির সভাপতি জুনায়েদ কবির, শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

পরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বাদ জোহর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া দিবসটি উপলক্ষে সকালে কেন্দ্রীয় মসজিদে পবিত্র কোরআন খতম করা হয়। করোনা মহামারির কারণে সংক্ষিপ্তাকারে দিবসটি পালন করা হয়। তবে আগামী ৩১ আগস্ট অনলাইনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।