ছাত্রলীগ নেতার কব্জি বিচ্ছিন্ন: গ্রেফতার ২

২৬ই Auguই, ২০২০ || ০৪:৫১:৪০
9
Print Friendly, PDF & Email

পিরোজপুর থেকে করসপন্ডেন্ট:
পিরোজপুরের মঠবাড়িয়ার ছাত্রলীগ নেতা শুভ শীলের কব্জি কেটে ফেলার ঘটনা ২ জনকে গ্রেফতার করা হয়েছে। রাজধানী থেকে তাদের গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। বুধবার সকালে মঠবাড়িয়া থানার ওসি আ.জ.ম মাসুদুজ্জামান মিলু এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতার করা আসামিরা হলো: সাকিল আহম্মেদ খান সাদি (২৫)। তিনি মঠবাড়িয়া উপজেলার মাছুয়া গ্রামের মো. আইউব আলী খানের পুত্র। অপর আসামি তানভীর আহম্মেদ (২২) মঠবাড়িয়া উপজেলার দক্ষিন মাছুয়া গ্রামের মো. হিরু মল্লিকের পুত্র।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. শহিদুল ইসলাম জানান, গতকাল মঙ্গলবার রাতে কব্জি কাটা মামলার প্রধান আসামি সাদী ও তানভীর ঢাকার গুলশানের একটি অভিজাত বাড়িতে আত্মগোপনে ছিলো। তথ্য-প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত হয়ে সেখান থেকে তাদের গ্রেফতার করা হয়।

মঠবাড়িয়ায় উপজেলা ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১৮ আগস্ট রাতে পৌর ছাত্রলীগের ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শুভ শীলের কব্জি কেটে দেয় প্রতিপক্ষের কর্মীরা। এ ঘটনায় পড়ের দিন ১৯ আগস্ট রাতে ওই উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মসিউর রহমান বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখ্য করে ও অজ্ঞাত ২০ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।