নওগাঁয় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

২৪ই Auguই, ২০২০ || ০৮:১২:৩৯
8
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রিক্ট করসপন্ডেন্ট, নওগাঁ:
নওগাঁর আত্রাই উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধি সরদার মাহমুদুল হক উত্তালের উপর অতর্কিত হামলা ও নির্যাতনের প্রতিবাদে নওগাঁয় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৪ আগস্ট দুপুরে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে নওগাঁ জেলার সর্বস্তরের সাংবাদিকদের আয়োজনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তরা সকল সাংবাদিক নির্যাতন বন্ধসহ অবিলম্বে উত্তাল মাহমুদের উপর ভূমিদস্যু ও সন্ত্রাসী কর্তৃক অতর্কিত হামলা ও মারপিরটের ঘটনার সুষ্ঠু তদন্ত করে হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান।

আত্রাই উপজেলা প্রেস ক্লাবের সভাপতি একেএম কামাল উদ্দীন টগর সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন- নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মাইটিভির জেলা প্রতিনিধি আবু বক্কর সিদ্দীক, যুগ্ম-সাধারন সম্পাদক ও মোহনা টিভির জেলা প্রতিনিধি মাহমুদুন নবী বেলাল, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি একে সাজু, বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক ফোরামের নওগাঁ জেলার সভাপতি সাংবাদিক হাবিবুর রহমান হাবিব ও জয়যাত্রা টেলিভিশনের নওগাঁ প্রতিনিধি ফারমান আলী প্রমূখ।

প্রসঙ্গত, আত্রাই উপজেলার বান্দাইখাড়া দারগা পাড়ায় অবৈধ ভাবে বালু উত্তলোনের খবর পেয়ে পেশাগত দ্বায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিক উত্তাল মাহমুদ ভূমিদস্যু ও সন্ত্রাসী আব্দুল খালেক বিশা ও তার বাহিনী কর্তৃক অতর্কিত হামলা ও মারপিটের ঘটনায় গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।