রামগড়ে ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

২৩ই Auguই, ২০২০ || ০৭:১৮:২২
13
Print Friendly, PDF & Email

নাজমুল হাসান রাকিব, খাগড়াছড়ি:
খাগড়াছড়ির রামগড় উপজেলার ২ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মো. সিয়াম উদ্দিন হাসিবের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। শনিবার রাতে রামগড় বাজারে সোনালী ব্যাংকের গলিতে একদল চিহ্নিত সন্ত্রাসী তার ওপরে অতর্কিত এ হামলা চালায়।

শনিবার ২২ শে আগস্ট রাত ৮ টার দিকে রামগড় বাজারে সোনালী ব্যাংকের গলিতে চিহ্নিত সন্ত্রাসী জিয়া উদ্দিন জিয়া, জসীম খান রনি, পিচ্চি মামুন, মুরগী মিলন, ফেন্সিডিল রুবেল, জিসান, ফারুক, বাদশাসহ ২০/২৫ জনের সন্ত্রাসী গ্রুপ ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে। রামগড় ২ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সিয়ামের উপর এ হামলার পর সন্ত্রাসীরা রামগড় বাজারে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মহড়া দেয়। হামলায় আহত সিয়ামকে রাতে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে নিরাপত্তাহীনতায় ভুগছে আহত সিয়াম ও তার পরিবার।

এ ব্যাপারে রামগড় উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাউসার হাবিব শোভন অভিযোগ করে বলেন, বিএনপি-জামায়াতের চিহ্নিত সন্ত্রাসীরা ছাত্রলীগ কর্মী সিয়ামের উপর হামলা করেছে। আমরা উপজেলা ছাত্রলীগ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে কথা বলে পরবর্তী পদক্ষেপ গ্রহন করবো। হামলায় জড়িত সন্ত্রাসীদের কাউকেই ছাড় দেওয়া হবে না বলেও হুসিয়ারি দেন তিনি।

সন্ত্রাসী হামলার ব্যাপারে রামগড় থানার ওসি শামসুজ্জামানের সাথে কথা বললে তিনি জানান, এ ব্যাপারে আমারা এখনো কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।