রাজধানীর দুই লাখ গ্রাহকের ইন্টারনেট ও ডিস সংযোগ বিচ্ছিন্ন!

১৩ই Auguই, ২০২০ || ০৩:৩৯:৪৪
24
Print Friendly, PDF & Email

সিনিয়র করসপন্ডেন্ট, ঢাকাঃ
ঝুলন্ত তার সরানোর অভিযানে ধানমন্ডি ও পুরনো ঢাকার কিছু এলাকার প্রায় দুই লাখ গ্রাহকের ইন্টারনেট ও ক্যাবল টিভি সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। এতে ক্ষুব্ধ এসব এলাকার বাসিন্দারা। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস জানিয়েছেন, যে কোন মূল্যে ডিসেম্বরের মধ্যে নগরী থেকে সব ঝুলন্ত তার সরিয়ে ফেলা হবে।

রাজধানীর ধানমন্ডি এলাকার এক বাসিন্দা জানান, তার বাসায় কয়েকদিন ধরে ইন্টারনেট ও ক্যাবল সংযোগ বিচ্ছিন্ন। ফলে বন্ধ তার কন্যার অনলাইন ক্লাস ও টিভি দেখা।

নগরীর সায়েন্সল্যাবরেটরি, জিগাতলা, হাজারীবাগ, বঙ্গবাজার, ফুলবাড়িয়া ও গুলিস্তানসহ দক্ষিণ সিটির অনেক এলাকার বাসিন্দার ইন্টারনেট ও ক্যাবল টিভি সংযোগ বিচ্ছিন্ন। এতে বিপাকে পড়েছেন বাসিন্দারা।

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার এসোসিয়েশনের সহ-সভাপতি রাশেদ আমীন জানান, নোটিশ ছাড়া তাদের ফাইবার অপটিক তার কেটে ফেলা হয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ফজলে নূর তাপস জানিয়েছেন নগরীর সৌন্দর্যের জন্য ঝুলন্ত তার রাখা হবে না। সার্ভিস প্রোভাইডাররা কোন নিয়মই মানে না বলে অভিযোগ মেয়রের।

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশনের তথ্য মতে দক্ষিণ সিটি বিভিন্ন এলাকার প্রায় দেড় লাখ গ্রাহক ইন্টারনেট ও ৫০ হাজার গ্রাহক ক্যাবল টিভি সংযোগ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন।