ফুসফুস ক্যান্সারে আক্রান্ত ‘মুন্নাভাই’ খ্যাত অভিনেতা সঞ্জয় দত্ত!

21
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্ক:
দিন কয়েক আগেই শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউডের শক্তিমান অভিনেতা ‘মুন্নাভাই’খ্যাত সঞ্জয় দত্ত। সুস্থ হয়ে গত ১০ আগস্ট বাড়িতে ফিরেছিলেন তিনি। সবাই চিন্তামুক্ত হয়েছিলেন তার সুস্থতার খবরে।

কিন্তু হঠাৎ করেই আজ মঙ্গলবার (১১ আগস্ট) জানা গেল ভয়াবহ মন খারাপের খবর। ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন ‘মুন্না ভাই’খ্যাত এই অভিনেতা। শুধু তাই নয়, তার ক্যান্সারটি তৃতীয় ধাপে রয়েছে বলে নিশ্চিত করেছে বলিউড হাঙ্গামা।

গণমাধ্যমটি সঞ্জয় দত্তের এক বন্ধুর বরাতে আরও জানিয়েছে, সঞ্জয় দত্তের শারীরিক অবস্থা খুবই খারাপ। চিকিৎসা নিতে খুব দ্রুতই তাকে মার্কিন যুক্তরাষ্ট্রের পথ ধরতে হবে।

সঞ্জয়ের বন্ধু বলেন, ‘ক্যান্সারের এই পর্যায়েও সঠিক চিকিৎসা করলে সেরে উঠা যায়। আপাতত সেটাই আশা করা হচ্ছে যে সুস্থ হয়ে উঠবেন সঞ্জয়।’

অভিনেতা সঞ্জয় দত্ত ক্যান্সারে আক্রান্ত হয়েছেন এই খবর প্রকাশ্যে আসতেই বিষাদের ছায়া নেমে এসেছে বলিউডে৷ অভিনেতার ভক্তরাও মন খারাপ করে সোশাল মিডিয়ায় প্রার্থনা জানিয়েছেন।

ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবরে বেশ ভেঙে পড়েছেন সঞ্জয় দত্তও। এই খারাপ সময়ে তিনি পাশে পাচ্ছেন না তার স্ত্রী-সন্তানদের। তারা করোনার কারণে বর্তমানে দুবাইয়ে আটকে আছেন।