সংগীত ব্যক্তিত্ব আলাউদ্দিন আলী লাইফ সাপোর্টে

৮ই Auguই, ২০২০ || ০৩:০০:৫৬
8
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্ক:
হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে দেশ বরেণ্য গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলীকে। দীর্ঘদিন ধরেই নানা রোগে আক্রান্ত তিনি। বেশ কয়েক মাস ধরে বাড়িতেই তার চিকিৎসা চলছিলো। হঠাৎ করে শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

আজ শনিবার (৮ আগস্ট) ভোর পৌনে পাঁচটায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ তথ্য জানিয়েছেন আলাউদ্দিন আলীর ছেলে শওকত আলী রানা।

তিনি বলেন, ‘ভোরের দিকে বাবার শরীর খুব বেশি খারাপ হয়ে পড়ে। তখনই তাকে মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাই। শ্বাসকষ্টের তীব্র সমস্যা থাকায় চিকিৎসকরা লাইফ সাপোর্টে নেয়ার পরামর্শ দিয়েছেন। সবার কাছে দোয়া চাইছি বাবার জন্য।’

তবে পারিবারিক সূত্রে আরও জানা গেছে, তার শারীরিক অবস্থা খুব একটা ভালো না। রক্তচাপ, হৃৎস্পন্দন অস্বাভাবিক। ফুসফুসের একটা অংশ পুরোপুরি নিমোনিক। আগামী ২৪ ঘণ্টা তার জন্য খুবই ঝুঁকিপূর্ণ।

প্রসঙ্গত, অনেকদিন ধরেই নানা অসুখে ভুগছেন আলাউদ্দিন আলী। ২০১৫ সালের ৩ জুলাই তাকে ব্যাংকক নেওয়া হলে সেখানে পরীক্ষার পর জানা যায়, তার ফুসফুসে একটি টিউমার রয়েছে। এরপর তার অন্যান্য শারীরিক সমস্যার পাশাপাশি ক্যান্সারের চিকিৎসাও চলছিল। এর আগে বেশ কয়েক দফায় তাকে মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছিল।