অবশেষে মুখ খুললেন রিয়া (ভিডিও)

৩১ই জুলাই, ২০২০ || ১০:০৭:২৫
18
Print Friendly, PDF & Email

কালচারাল ডেস্ক:
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় শেষ পর্যন্ত কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে প্রেমিকা রিয়াকে। সুশান্তের বাবার করা মামলায় শুক্রবার (৩১ জুলাই) আদালতে হাজির হন তিনি।

এর আগে শুক্রবার সকালে তার একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। রিয়ার ভাইরাল হওয়া চার মিনিটে ভিডিওতে দেখা যাচ্ছে তিনি বলছেন, আমি গুন্ডামি করি না, গুন্ডামি করাই। তিনি সেখানে গুন্ডা ডন এই শব্দগুলোও ব্যবহার করেছেন। ভিডিওটি সুশান্তের বোনও ইন্সটাগ্রামে পোস্ট করেন।

ভিডিওতে রিয়া বলেন, আমিই বড় ডন। আমি জানি কীভাবে এইসব মাস্তানদের ‘ম্যানিউপুলেট’ করতে হয়। আমার বয়ফ্রেন্ড (রাজপুত) ভাবে যে সে গ্যাংস্টার। কিন্তু সে এটা জানে না, আমিই আসল ডন। আমি অন্য আরো বড় মাস্তানদের গ্রুপের সঙ্গে জড়িত। তবে আমি কখনোই হাত নোংরা করি না। আমি অন্যদের দিয়ে কাজ করাই। এমনকি আমি একটা প্রযোজকের কাছ থেকেও মাসোহারা নিতে পারি। তারা ভাবে তারা ডন, কিন্তু বাস্তবে তারা এক জন ডনের কর্মচারী মাত্র।

আদালতে হাজির হওয়া আর ভিডিও প্রকাশের পর এবার মুখ খুলেছেন রিয়া। সুশান্তের মৃত্যুর পর এটি তার প্রথম আনুষ্ঠানিক বক্তব্য।

ভারতীয় সংবাদমাধ্যম এএনআই রিয়ার বক্তব্যটি সামাজিকমাধ্যম টুইটারে প্রকাশ করেছে। আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, রিয়া ভিডিও বার্তায় বলেছেন, ‘আমার সম্পর্কে সংবাদমাধ্যমে ভয়ানক সব কথাবার্তা বলা হচ্ছে। এ বিষয়ে আমার আইনজীবী কিছু বলতে বারণ করেছেন। দেশের বিচার ব্যবস্থার উপর যথেষ্ট আস্থা রয়েছে। আমি বিচার পাব। সত্যিটা অবশ্যই সামনে আসবে।