সুশান্তের আত্মহত্যা মামলার আসামী হয়ে কি বললেন সালমান খান?

২১ই জুন, ২০২০ || ০৯:৪০:০২
36
Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক :
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বলিউডে উঠেছে একগুচ্ছ প্রশ্ন। স্বজনপোষনের অভিযোগ তুলেছেন অনেকেই। অভিযুক্তদের তালিকায় রয়েছেন সলমন খান। একাধিক অভিনেতার কেরিয়ার নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। এমনটি মামলাও হয়েছে, যাতে সলমনের নাম রয়েছে।

সুশান্তের মৃত্যুর প্রায় এক সপ্তাহ বাদে সেই প্রসঙ্গে মুখ খুললেন সলমন খান। শনিবার একটি টুইট করেছেন তিনি।

ভক্তদের উদ্দেশ্যে তিনি লিখেছেন, আমার ভক্তদের কাছে অনুরোধ, সুশান্তের ভক্তদের পাশে থাকুন। ওদের কথায় কিছু মনে করবেন না, এসবের পিছনে থাকা ওদের আবেগের কথাটা ভাবুন। দয়া করে ওদের পরিবার ও ভক্তদের পাশে থাকুন। প্রিয়জনের চলে যাওয়া খুবই কষ্টের।

সুশান্তের মৃত্যুতে বিহারের মজফফরপুরের একটি আদালতে মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত হিসেবে নাম রয়েছে তাবড় তাবড় বলিউডি ব্যক্তিত্বের।

এই মামলায় জড়িয়ে পড়েছেন সলমন খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুর। আইনজীবী সুধীর কুমার ওঝা এঁদের প্রত্যেকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ভারতীয় দন্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে খবর। সংবাদসংস্থা এএনআইকে দেওয়া তথ্যে সুধীর কুমার জানিয়েছেন সুশান্ত সিং রাজপুত অসম্ভব মানসিক চাপে ছিলেন এই ব্যক্তিদের জন্যই।

সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে জিয়া খানের মা ও মেয়ের মৃত্যুর জন্য সলমনকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

বেশ কিছু সংবাদমাধ্যম থেকে সেই সময় জানা গিয়েছিল সূরজের সন্তানের মা হতে চলেছেন জিয়া। কিন্তু সূরজ জিয়াকে গর্ভপাত করাতে বাধ্য করেছিলেন যার ফলে তাঁর প্রবল রক্তক্ষরণ হয়েছিল। এর পরেই তিনি সিদ্ধান্ত নেন আত্মঘাতী হওয়ার। সুশান্তের মৃত্যু যেন সেই স্মৃতিকে জিয়ার মা রাবিয়ার সামনে এনে দিয়েছে।

জিয়া খানের মা বলছেন, “এ শোক যাবে না। এ অভাবও মিটবে না। আমি ভুক্তভোগী। তাই সুশান্তের পরিবারের সবার মনে কী ঝড় চলছে বুঝতে পারছি। কী ভাষায় সমবেদনা জানাবো, বুঝতে পারছি না” সুশান্তের আত্মহ’ত্যার পিছনে অনেকেই দায়ী করছেন বলিউডের রাঘব বোয়ালদের। সেই তালিকায় করন জোহরের সঙ্গে রয়েছেন বলিউডের খান ও কাপুররা। বিশেষ করে সলমন খানের বিরুদ্ধে অভিযোগ তুলছেন অনেকেই। জিয়ার মাও তাঁর মেয়ের মৃত্যুর জন্য সলমন খানকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। সলমনই নাকি সূরযকে আড়াল করেছিল বলে তাঁর অভোযোগ।