রিয়াকে জিজ্ঞাসাবাদে উঠে এল চাঞ্চল্যকর তথ্য!

১৯ই জুন, ২০২০ || ০৭:৪৫:২৩
70
Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক :
সুশান্ত সিং রাজপুতের মুত্যুর পর রিয়া চক্রবর্তীকে টানা ৯ থেকে ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবীর কাছে জিজ্ঞাসাবাদের সময় বিভিন্ন বিষয় জানতে চাওয়া হয়। রিয়া চক্রবর্তীকে সুশান্তের সঙ্গে সম্পর্ক, সুশান্তের অবসাদ, ওষুধ, বিয়ে, প্রায় সবকিছু নিয়েই প্রশ্ন করা হয়।

সম্পর্কের বিষয়ে রিয়া জানান, লকডাউন শুরুর সময় থেকে সুশান্তের সঙ্গে লিভ ইন করতে শুরু করেন।

রিয়া চক্রবর্তী সুশান্তের সঙ্গে ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে লিভ ইন শুরু করেন। তবে রিয়া ব্যাগ গুছিয়ে নিয়ে সুশান্তের আত্মহত্যার কয়েকদিন আগে সেখান থেকে চলে যান। তবে সুশান্তের ফ্ল্যাট ছেড়ে দিলেও, ফোনে তাঁদের যে কথা হত, রিয়া সেই সব তথ্য পুলিশকে জানিয়েছেন।

শুধু তাই নয়, স্ক্যান করা হয় রিয়ার মোবাইল ফোনও। সেখানে থাকা সুশান্তের সঙ্গে তাঁর ভিডিয়ো, ছবি, সবকিছু পুলিশ খুটিয়ে দেখে। খতিয়ে দেখা হচ্ছে রিয়ার মোবাইল থেকে কোন কিছু মুছে ফেলা হয়েছে কিনা। সুশান্তের মৃত্যুর পর বেশ কয়েকটি সংবাদমাধ্যম দাবি করে, রিয়াকে মহেশ ভাট সুশান্তের ফ্ল্যাট ছেড়ে যাওয়ার পরার্শ দেন। সে বিষয়ে রিয়াকে রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে কি না, তা জানা যায়নি।

তবে পুলিশকে অভিনেত্রী জানিয়েছেন, তারা একসঙ্গে সম্পত্তি কেনার চেষ্টা করছিলেন। পাশাপাশি আরও জানান যে সুশান্ত অবসাদগ্রস্থ হয়ে পড়েছিলেন এবং চিকিৎসকের কথা মতো অবসাদ কাটানোর ওষুধ খাচ্ছিলেন। পুলিশের সামনে সেই প্রমাণ হাজির করেছেন রিয়া।

সুশান্তের সঙ্গে চলচ্চিত্র পরিচালক রুমি জাফরির সিনেমায় কাজ করার ছিল বলে পুলিশকে জানায় অভিনেত্রী। রুমি জাফরির ছবি পাশাপাশি অন্য যে প্রজেক্টগুলি সুশান্তের হাতে ছিল, সে বিষয়েও পুলিশের সামনে সমস্ত তথ্য তুলে ধরেন রিয়া চক্রবর্তী।

জানা যায়, বৃহস্পতিবার বাবার সঙ্গে ব্যান্দ্রা থানায় হাজির হন রিয়া । কিন্তু পুলিশ তাকে একা বসিয়ে প্রায় ১১ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে।