করোনায় আক্রান্ত হলেন প্রশংসনীয় ভূমিকাপালনকারী কুষ্টিয়ার ডিসি

৬ই জুন, ২০২০ || ০৯:৪২:১৫
34
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রক্ট করসপন্ডেন্ট, কুষ্টিয়া:
এবার কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। জেলায় শুরু থেকেই করোনার সংক্রমণ মোকাবেলায় এই ডিসি প্রশংসনীয় ও অগ্রগামী ভূমিকা পালন করে আসছিলেন। গতকাল সর্দি জ্বর অনুভব হলে কোভিড-১৯ এর পরীক্ষার জন্য আজ সকালে জেলা প্রশাসকের নমুনা সংগ্রহ করা হয়। বিকেলে পরীক্ষার রিপোর্ট আসে তিনি করোনা ভাইরাস পজিটিভ।

জেলা প্রশাসক আসলাম হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়ার সিভিল সার্জন ডা: এইচ এম আনোয়ারুল ইসলাম। তিনি জানিয়েছেন, আজ কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে জেলার ৬৮টির নমুনার মধ্যে ৭ জনের করোনা ভাইরাসের পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। এরমধ্যে কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেনও আছেন।

জেলা প্রশাসনের কার্যালয় থেকে জানা গেছে, গতকাল সকাল থেকেই জেলা প্রশাসকের সর্দি জ্বর অনুভব হয়। আজ কোভিড-১৯ এর পরীক্ষায় নিশ্চিত হওয়া গেছে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। তবে তার শারীরিক অবস্থা ভালো এবং তিনি ডিসি বাংলোতেই আছেন।

উল্লেখ্য, এই প্রথম কুষ্টিয়া জেলায় প্রশাসনের উর্দ্ধতন কোন কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। আসলাম হোসেনের সাথে দায়িত্ব পালন করা জেলা প্রশাসনের আরো কয়েকজন কর্মকর্তাকেও হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আগামীকাল তাদের নমুনা সংগ্রহ করে নিশ্চিত হওয়া যাবে আর কোন কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত কি না।

করোনা ভাইরাস মোকাবেলায় কুষ্টিয়ার জেলা প্রশাসক প্রশংসনীয় ও অগ্রগামী ভূমিকা পালন করে আসছিলেন।