ইউনাইটেড হাসপাতালে ভর্তি সাহারা খাতুন

৬ই জুন, ২০২০ || ০৪:২৬:১৬
9
Print Friendly, PDF & Email

সিনিয়র করসপন্ডেন্ট, ঢাকাঃ
রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন। বেশ কয়েক দিন আগেই তিনি সেখানে ভর্তি হয়েছেন বলে জানা গেছে।

ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে, জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় কয়েক দিন আগে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন তিনি। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন।

আজ শনিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া গণমাধ্যমকে এ তথ্য জানান। তবে বর্তমানে সাহারা খাতুনের শারীরিক অবস্থা মোটামোটি ভালো বলে জানান তিনি।

বিপ্লব বড়ুয়া বলেন, দলের ত্যাগী প্রবীণ এ নেতার শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে তাকে আরো কয়েক দিন হাসপাতালে থাকতে হতে পারে। আওয়ামী লীগের পক্ষ থেকে তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

সাহারা খাতুন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী। ২০০৯ সালের জানুয়ারি থেকে ২০১২ সাল পর্যন্ত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন তিনি। পরে মন্ত্রিপরিষদে রদবদল হলে তাকে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়।