ডেপুটি সিভিল সার্জনসহ নওগাঁয় ১৫ জনের করোনা শনাক্ত

৪ই জুন, ২০২০ || ০১:১৬:২৮
10
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রিক্ট করসপন্ডেন্ট, নওগাঁ:
প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণে আক্রান্ত ও মৃত্যু প্রতিদিনই রেকর্ড ভাঙ্গছে আবার নতুন রেকর্ড গড়ছে। ইতিমধ্যেই রাজশাহীর করোনার হটস্পট নওগাঁয় ডেপুটি সিভিল সার্জনসহ ফের নতুন করে আরও ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

আর এই নতুন রোগীদের নিয়ে জেলায় শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১৪৬ জনে। তাঁদের মধ্যে একজন পূর্বের পজিটিভ ব্যক্তি রয়েছেন। এরমধ্যে করোনা মুক্ত ঘোষণা করা হয়েছে ৮৯ জনকে। জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে তিনজনে।

বৃহস্পতিবার ৪ জুন সকালে নওগাঁ সিভিল সার্জন অফিসার ডা. আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করে জানান, ছয় উপজেলায় নতুন করে আরও ১৪ জন আক্রান্তের মধ্যে- সদর উপজেলার আটজন, মান্দার দুইজন, মহাদেবপুরের একজন, বদলগাছীর একজন, ধামইরহাটের একজন এবং পত্নীতলার একজন রোগী রয়েছেন।

তিনি আরও জানান, ডেপুটি সিভিল সার্জন ডা. মুনজুর এ মোর্শেদসহ সদর উপজেলায় নতুন আটজনকে নিয়ে করোনায় আক্রান্ত হলেন ৪৬ জন। এ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দুইজন। আর করোনা মুক্ত হয়েছেন নয়জন। ডেপুটি সিভিল সার্জনসহ নতুন আক্রান্তদের শারীরিক অবস্থা ভাল থাকায় হোম আইসোলেশন নিশ্চিত করা হয়েছে বলেও জানান এই স্বাস্থ্য কর্মকর্তা।

জেলায় গত ২৩ এপ্রিল নওগাঁর রাণীনগর উপজেলায় এক সেবিকার শরীরে প্রথম করোনা শনাক্ত হয়। আর ৪২ দিনের মাথায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪৬ জনে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন সদরের দুইজন এবং মান্দা উপজেলার একজন।