শ্রীলংকা সিরিজের সম্ভাবনা খুবই কম: আকরাম খান

৩ই জুন, ২০২০ || ০১:৩৫:৫৩
7
Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক:
চলতি বছরের জুলাই-আগস্টে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের টেস্ট খেলতে দেশটি সফরে যাওয়ার কথা বাংলাদেশের। কিন্তু এদেশের করোনা পরিস্থিতি দিন দিন যে ভয়ঙ্কর রূপ ধারণ করছে তাতে আসন্ন সিরিজ নিয়ে বিন্দুমাত্র আশার আলো দেখছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এদিকে সিরিজটি সামনে রেখে স্বাগতিক লঙ্কানরা সোমবার থেকে অনুশীলনে নামলেও বাংলাদেশে লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকা করোনা সংক্রমণের কারণে এখনো পর্যন্ত মাঠেই ফেরা হয়নি ক্রিকেটারদের। তাছাড়া দেশের এমন পরিস্থিতি বিবেচনায় নিয়ে ক্রিকেট মাঠে ফেরাতেও তাড়াহুড়া করতে চাইছে না লাল-সবুজের ক্রিকেটের সর্বোচ্চ অভিভাবক।

কাজেই সিরিজটি মাঠে গড়ানোর সম্ভাবনা খুবই কম বলে মনে করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান। মঙ্গলবার (২ জুন) তিনি একথা জানান।

আকরাম বলেন, ‘আমার কাছে মনে হয় সম্ভাবনা খুবই কম। কারণ জুন শুরু হয়ে গেছে। তাছাড়া যেহেতু টেস্ট খেলা সেহতু এর জন্য লম্বা প্রস্তুতি দরকার। এখনো আমাদের ১০- ১৫ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে। দোয়া করছি করনা পরিস্থিতি যেন তাড়াতাড়ি ভাল হয়ে যায়। তবে সম্ভাবনা কম দেখছি।’

তবে নাম প্রকাশে অনিচ্ছুক বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একাধিক সূত্র মতে, পাকিস্তান, আয়ারল্যান্ড ও অস্ট্রেলিয়া সিরিজের অনুরূপ এই সিরিজটিও স্থগিত হতে যাচ্ছে।