ঠাকুরগাঁওয়ে করোনায় আ.লীগ নেতার মৃত্যু, এ নিয়ে জেলায় মৃত ২

২ই জুন, ২০২০ || ০৯:৩৩:৪০
57
Print Friendly, PDF & Email

জুনাইদ কবির, ঠাকুরগাঁও:
ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আওয়ামী লীগ নেতা রওশন আলীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বীরগঞ্জ এলাকায় তার মৃত্যু হয়।

নিহত রওশন আলী (৬০) ঠাকুরগাঁও শহরের মুসলিম নগর এলাকার প্রয়াত হবিবর রহমানের ছেলে। তিনি ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ। এছাড়াও রওশন আলী জেলার একজন বিশিষ্ট ব্যবসায়ী।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: রাকিবুল আলম বলেন, গতকাল সোমবার রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্টে আ.লীগ নেতা রওশন আলী, তার স্ত্রী, ছেলে ও ছেলের বউয়ের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। বাড়িতেই তাদেরকে আইসোলেশন করে রাখা হয়।

মঙ্গলবার বিকেল ৩ টার দিকে আ.লীগ নেতা রওশন আলীর শ্বাসকষ্ট বেড়ে গেলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড ইউনিটে পাঠানোর ব্যবস্থা করা হয়। রংপুরে নেয়ার পথে বিকেল সাড়ে ৬টার দিকে বীরগঞ্জ এলাকায় রওশন আলী মারা যায়।

ঠাকুরগাঁও জেলায় করোনায় ১২২ জন আক্রান্তের মধ্যে এখন পর্যন্ত ২৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে রাণীশংকৈল উপজেলায় গত ২৪ মে ঢাকা ফেরত ৮০ বছরের এক বৃদ্ধা মারা যায়। মৃতদেহ থেকে নেয়া নমুনা ঢাকায় পাঠানো হলে ৩১ মে পরীক্ষায় তার নমুনায় করোনা ভাইরাস শনাক্ত হয়।