মাশারাফির স্ত্রী সুমি এবার জনতার পাশে

29
Print Friendly, PDF & Email

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ত্রিদেশীয় সিরিজ খেলতে বর্তমানে আয়ারল্যান্ডে রয়েছেন। একেবারে বিশ্বকাপ খেলে দেশে ফিরবেন টাইগার অধিনায়ক। এরপর হয়তো নড়াইলের উন্নয়নে সম্পূর্ণভাবে মনোযোগী হবেন। তবে তার অনুপস্থিতে সাধারণ জনগণের পাশে থেকে কাজ চালিয়ে যাচ্ছেন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি। বুধবার দুপুর থেকে রাত পর্যন্ত এলাকার জনগণের সেবায় ব্যস্ত সময় পার করেছেন তিনি।

দলীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মহিলা যুবলীগের নেতাদের সঙ্গে বৈঠক করেন সুমি। এরপর লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ডহরপাড়া এলাকার ওসমান মোল্যার স্ত্রী রুবিয়া বেগম অসুস্থ থাকায় তাকে ব্যক্তিগত তহবিল থেকে পঞ্চাশ হাজার টাকা দেন সুমি। পরে জয়পুর ইউনিয়নের গোবিন্দপুর খাদিজাতুল কোবরা মহিলা এতিম খানা ও মাদরাসার রোজদারদের সঙ্গে ইফতার মাহফিলে যোগ দেন তিনি।

এছাড়া শহরের সুবিধাবঞ্চিত শিশুদের বিদ্যালয় আঁধারের জোনাকি নামের একটি প্রতিষ্ঠানকে বিভিন্ন প্রকার শিক্ষা উপকরণ বিতরণ করেন সুমনা হক সুমি। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ফয়জুল হক রোম, আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু, গোবিন্দপুর খাদিজাতুল কোবরা মহিলা এতিম খানা ও মাদরাসার সুপার হাফিজুর রহমান ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইউসুফ।