রমজানে বিকিনি পরে ভিডিও পোস্ট, নেট দুনিয়ায় নিন্দার পাত্রী মন্দানা

১৪ই মে, ২০১৯ || ১১:২৬:৪৯
31
Print Friendly, PDF & Email

খোলামেলা ছবির জোয়ারে গা ভাসালেন ইরানি বংশোদ্ভূত অভিনেত্রী মন্দানা করিমি। বছরের শুরুতে নগ্ন এবং প্রায় নগ্ন ছবি পোস্ট করে বেশ আলোচিত হয়েছিলেন তিনি। ইনস্টাগ্রামে টপলেস ছবি পোস্ট করে সমালোচিত হন ‘ক্যায়া কুল হ্যায় হাম ৩’ সিনেমার অভিনেত্রী। এবার রমজান মাসে মুসলমান হয়ে বিকিনি পরে ভিডিও পোস্ট করায় নিন্দা কুড়ালেন মন্দানা।

সম্প্রতি একটি বিকিনি পরা ভিডিও পোস্ট করেছেন মন্দানা করিমি। প্রাক্তন বিগ বস ৯-এর প্রতিযোগী ভিডিও পোস্ট করে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘গরমের জন্য তৈরি…’। ভিডিওতে মন্দানার অসাধারণ ফিগার ধরা পড়েছে। ডনিং লাল ও নীল চেক বিকিনিতে মন্দানাকে আবেদনময়ী দেখালেও ভিডিওটি যত না ভক্তদের মন জয় করেছে, তার চেয়ে বেশি সমালোচিত হতে হয়েছে তাকে।

অনেকেই এভাবে শরীর দেখানো নিয়ে আপত্তি তুলেছেন। অভিনেত্রীর এই ছবি ঘিরে ইতোমধ্যেই শুরু হয়ে গেছে সমালোচনা। অনেক অশ্লীল মন্তব্যও এসে পড়েছে তার ছবিতে। কিন্তু সেসবকে পাত্তা দিতে নারাজ মন্দানা। তাই পালটা উত্তর দিতেও দেখা যায়নি তাকে।

বিগ বসের পর বলিউডের বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘ভাগ জনি’ ও ‘কেয়া কুল হ্যায় হাম ৩’ সিনেমাতে দেখা গেছে মন্দানাকে। ২০১৭ সালে ব্যবসায়ী গৌরব গুপ্তাকে বিয়ে করেন তিনি। যদিও সেই বছরই বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাদের।

সূত্র: ডেকান ক্রনিকল