হুন্দাইয়ের নতুন মডেল এসইউভি বাংলাদেশে!

36
Print Friendly, PDF & Email

বেশকিছু নতুন মডেলের গাড়ি শিগগিরই আমদানি করার পরিকল্পনা নিয়েছে হুন্দাই মোটরস বাংলাদেশ লিমিটেড। সাম্প্রতিক এক ঘোষণা অনুযায়ী, ২০১৯ মডেলের মধ্যে প্রথম ঢাকায় আসছে নতুন আঙ্গিকে নির্মিত হুন্দাই টাকসন ও শান্তা এফই।

গাড়ির অভ্যন্তর ও বহিরঙ্গে পরিবর্তন এনে নতুন নকশায় হুন্দাই টাকসন বাংলাদেশের এসইউভি বাজারে প্রবেশ করতে যাচ্ছে। পরিবর্তিত বৈশিষ্ট্যগুলোর মধ্যে রয়েছে নতুন ক্যাসকেডিং গ্রিল, সেন্টার স্ট্যাক ডিজাইন, উন্নত নিরাপত্তা ব্যবস্থা ও কিউআই  ওয়্যারলেস চার্জিং। বর্তমান মডেলের তুমুল জনপ্রিয়তার আলোকে নতুন মডেলের হুন্দাই টাকসন ২০১৯ আরো বেশি ব্যবসা সফল হওয়ার আশা রাখে।

আধুনিক প্রযুক্তির ওপর নির্ভর করে নতুন আঙ্গিকের হুন্দাই শান্তা এফই আকর্ষণীয় নকশা, নিরাপত্তা ব্যবস্থা, স্বাচ্ছন্দ্য এবং আনুষঙ্গিক সুবিধা-সংবলিত অবয়ব নিয়ে বাংলাদেশের এসইউভি বিভাগের মধ্যম আকৃতির বাজারে নতুন মানদণ্ড রচনা করতে যাচ্ছে।

শান্তা এফই বিশ্বে সর্বাধিক বিক্রীত এসইউভির মধ্যে অন্যতম। একমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রেই প্রচণ্ড প্রতিযোগিতা সত্ত্বেও গাড়িটির ১৫ লাখ ইউনিট সরবরাহ করা হয়েছে। বিলাসবহুল এবং অত্যাধুনিক চতুর্থ প্রজন্মের শান্তা এফইতে রয়েছে কার্যকর প্রযুক্তি ও নকশার চমত্কারিত্ব।

হুন্দাই মোটরস বাংলাদেশ লিমিটেডের ডেপুটি ডিরেক্টর সেলস অ্যান্ড মার্কেটিং ফারজানা খান জানিয়েছেন, নতুন মডেলের হুন্দাই টাকসন এবং শান্তা এফইর জন্য মাত্র ৫ লাখ টাকায় বুকিং নেয়া হচ্ছে এবং উৎসাহী ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, হুন্দাই মোটরস বাংলাদেশ লিমিটেডের সব মডেলের গাড়ির জন্য রয়েছে তিন বছর বা এক লাখ কিলোমিটার পর্যন্ত ম্যানুফ্যাকচারার ওয়ারেন্টিসহ চারটি বিনা মূল্যে বিক্রয়োত্তর সেবা। এর সঙ্গে আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে সহজ শর্তে অটো লোন আয়োজন করার সুবিধা তো থাকছেই।