লৌহজং এ খাঁন পারিবারের জমিতে স্থাপিত স্কুলে শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন

66

মুন্সিগঞ্জ থেকে করসপন্ডেন্ট:
মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার হলুদিয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী খাঁন পরিবারের পারিবারিক জমিতে স্থাপিত শিমুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এবার মহান ভাষা শহীদদের স্মরণে স্থাপন করা হলো শহীদ মিনার।

মরহুম ইন্জিনিয়ার আজহার উদ্দীন খাঁন ও মরহুম আমানত খাঁনের দানকৃত পারিবারিক জমিতে স্থাপিত শিমুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শহীদ মিনার স্থাপনের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

আজ মঙ্গলবার সকালে লৌহজং এর স্থানীয় হলুদিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে নির্মিতব্য শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। নির্মাণকাজের শুভ উদ্বোধন করেন মরহুমের সূযোগ্য পুত্র আনোয়ারুল বশির খাঁন এবং একমাত্র কন্যা তামান্না খান।

এ উপলক্ষে বিশেষ দোয়ার আনুষ্ঠানিকতায় এ উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মরহুমের দৌহিত্র শামসুল আরিফিন খান (সাদী)।

এ সময় মরহুমের দৌহিত্র-দৌহিত্রিদের মধ্যে হাবিব আহমেদ, শামসুল আরিফিন খান, শামসুল মোমিনিন খান, সাদিয়া আফরিন, রোমানা তাবাস্সুম, ডাঃ আমির হোসেন এবং স্থানীয় ইউপি সদস্য উদয় খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া শিমুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও বিপুল ছাত্রছাত্রী এ সময় উপস্থিত ছিলেন। মহৎ এ কর্মের জন্য এলাকাবাসী ঐতিহ্যবাহী খাঁন পরিবারকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছে।