পুনরায় সচল আরও সাড়ে চার হাজারের বেশি ‘নগদ’ একাউন্ট

14
Print Friendly, PDF & Email

অনলাইন রিপোর্ট:
নিরবচ্ছিন্ন যাচাই-বাছাই ও নিবিড় নিরীক্ষার পর সন্তোষজনক ফলাফলের ভিত্তিতে আরও সাড়ে চার হাজারের অধিক ‘নগদ’ একাউন্ট পুনঃ সচল করা হয়েছে। এ নিয়ে পুনঃ সচল হওয়া একাউন্টের সংখ্যা পাঁচ হাজার পেরিয়ে গেল।

সম্প্রতি কতিপয় ই-কমার্স প্ল্যাটফর্ম সংশ্লিষ্ট অসামঞ্জস্যপূর্ণ লেনদেনের লক্ষণ পরিলক্ষিত হলে গ্রাহক নিরাপত্তা সুনিশ্চিতের জন্য ‘নগদ’-এর আধুনিক প্রযুক্তি বলে কিছু একাউন্টের স্থিতি স্বয়ংক্রিয়ভাবে হোল্ড হয়ে যায়।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার পরিপ্রেক্ষিতে কয়েক দফা পরীক্ষা-নিরীক্ষা শেষে একাউন্টগুলো পুনরায় সচল হলো। একই প্রক্রিয়ায় স্বল্পতম সময়ের মধ্যে ধাপে ধাপে যাচাই-বাছাই প্রক্রিয়া সম্পন্ন করে সন্তোষজনক ফলাফলের ভিত্তিতে আরও একাউন্ট স্থিতি পুনঃ সচল করার পদক্ষেপ নেওয়া হয়েছে।

গ্রাহক স্বার্থে একাউন্ট পুনঃ সচল করার জন্য যারা নগদের ওয়েব লিংকে তথ্য দিয়ে সহযোগিতা করেছেন তাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জানানো হয়েছে।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্যে কর্তৃপক্ষের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করে; একই সঙ্গে অনুরোধ করা হয়েছে কোনো রকম গুজব আর অপপ্রচারে কান না দেওয়ার। ‘নগদ’ আপনার স্বার্থ রক্ষায় সর্বদা সচেষ্ট। ‘নগদ’-এর সঙ্গেই থাকুন।