সাকিবের জন্য আর তর সইছে না রোমান্টিক পত্নী শিশিরের

10
Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক:
বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান দেশের হয়ে খেলতে এখন ঢাকায়, আর সাকিবপত্নী শিশির সন্তানদের নিয়ে যুক্তরাষ্ট্রে। বাস্তবতা দুজনকে একে অপরের থেকে আলাদা করলেও সাকিবের জন্য আর তর সইছে না শিশিরের।

সোমবার (৬ সেপ্টেম্বর) নিজের ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করেন শিশির। সেখানে সাকিবের সঙ্গে নিজের একটি ছবি জুড়ে দিয়ে ক্যাপশনে লেখেন, ‘তোমার জন্য আর অপেক্ষা করতে পারছি না স্বামী।’

এরই মধ্যে পোস্টটিতে ৪১ হাজারের বেশি লাইক পড়েছে। এছাড়া কমেন্টের বন্যাও বয়ে যাচ্ছে। যার বেশির ভাগই পজিটিভ মন্তব্য। একজন লিখেছেন, কত রোমান্টিক! আরেকজন মন্তব্য করেছেন, সাকিব জিতছেন, তার জন্য বউয়ের কত ভালোবাসা!

এর আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ শেষে বউ-সন্তানদের টানে যুক্তরাষ্ট্রে ছুটে গিয়েছিলেন সাকিব। বেশ কিছুদিন সেখানে কাটানোর পর আবারও জাতীয় দলের হয়ে খেলতে ঢাকায় এসেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এদিকে, মাঠে এবং মাঠের বাইরের সব আলোচনা-সমালোচনাতেও সবসময় সাকিবের প্রতি আকুণ্ঠ সমর্থন করতে দেখা যায় শিশিরকে। দলের জন্য ভালো কিছু করলে যেমন তিনিও গর্বিত হন। তেমনি খারাপ খেলার কারণে সমর্থকরা যখন তুলাধোনা করেন সাকিবকে, তখন স্বামীর পাশে আর কেউ থাকুক বা না থাকুক, সবসময় আগলে রাখতে দেখা যায় শিশিরকে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে এক ওভারে পাঁচ ছয় খাওয়ার পরও সবার হাসির পাত্র হয়েছিলেন সাকিব। সে সময় শিশির পোস্ট করে বলেছিলেন, নিশ্চয়ই সে ঘুরে দাঁড়াবে। ঠিকই পরের ম্যাচে ঘুরে দাঁড়িয়েছেন বাংলাদেশের জান, বাংলাদেশের প্রাণ সাকিব আল হাসান। দুর্দান্ত খেলে ম্যাচসেরাও হয়েছিলেন।

এদিকে, বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাকিব বলেন, যুক্তরাষ্ট্রে স্কুলে যাওয়া শুরু করেছে বড় মেয়ে আলাইনা হাসান অব্রি।

সাকিব বলেন, আমার ছোট্ট মেয়েটি আর ছোট নেই। সে এখন স্কুলে যাওয়া শুরু করেছে, স্কুলে আজ তার প্রথম দিন ছিল। এটা আমার জন্য কঠিন সময় যে এমন একটা দিনেও আমি তোমার থেকে দূরে রয়েছি। আলাইনাকে নিয়ে ফেসবুকে পোস্ট দেন সাকিবপত্নী উম্মে আল হাসান শিশিরও।

২০১০ সালে পরিচয়ের পর ২০১২ সালের ডিসেম্বর মাসের ১২ তারিখ শিশিরকে বিয়ে করেন সাকিব। দুজনের প্রথম পরিচয়টা হয়েছিল ইংল্যান্ডে। ২০১৫ সালের ৮ নভেম্বর তাদের ঘর আলো করে আসে আলাইনা। ইরাম হাসান নামে দ্বিতীয় মেয়ে সন্তানের জন্ম হয় গত বছরের এপ্রিল মাসে। এরপর এ বছর তাদের প্রথম ও একমাত্র ছেলে সন্তান জন্মগ্রহণ করে। সাকিব দম্পতি যার নাম রেখেছেন আইজাহ আল হাসান।