পরীমনির ডিভিশনের আবেদনে যা বললেন আদালত

19
Print Friendly, PDF & Email

অনলাইন রিপোর্ট:
দুই দফা রিমান্ড শেষে বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরী মণির জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আজ শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল পরীমনিকে কারাগারে পাঠানোর এই আদেশ দেন।

পরীমনিকে কারাগারে পাঠানোর আদেশের পর ডিভিশন প্রাপ্তির আবেদন করা হয়েছে বলে গণমাধ্যমে জানিয়েছেন তাঁর আইনজীবী মজিবুর রহমান।

পরীমনির ডিভিশনের আবেদনে বলা হয়েছে, ফোবর্স ম্যাগাজিনে তাঁর নাম এসেছে। সামাজিক অবস্থান বিবেচনায় কারাগারে তাঁর পক্ষে ডিভিশনের আবেদন জানাচ্ছি। এরপর বিচারক কারাবিধি অনুসারে কারা কর্তৃপক্ষকে ডিভিশনের নির্দেশ দেন।

এর আগে পরীমনিকে আজ বেলা ১১টা ৪০ মিনিটে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর তাঁকে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। আবেদনের পরিপ্রেক্ষিতে পরীমণির আইনজীবী মজিবুর রহমান জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিনের আবেদন খারিজ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত ৪ আগস্ট রাজধানী বনানীর বাসা থেকে চিত্রনায়িকা পরীমণিকে বিপুল মাদকসহ গ্রেপ্তার করে র‍্যাব। পরদিন তাঁর বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। এরপর গত ৫ আগস্ট তাঁকে চার দিনের রিমান্ডে নেয় পুলিশ। সেই রিমান্ড শেষে গত ১০ আগস্ট বনানী থানার মামলায় পরী মণিকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট।