এবার নির্মাতা চয়নিকা চৌধুরী ডিবি হেফাজতে

7
Print Friendly, PDF & Email

অনলাইন রিপোর্ট:
এবার নির্মাতা চয়নিকা চৌধুরীকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)। আজ শুক্রবার সন্ধ্যায় তাঁকে রাজধানীর পান্থপথ এলাকা থেকে আটক করা হয়।

সন্ধ্যায় ডিএমপির ডিবির (উত্তর) যুগ্ম কমিশনার হারুন অর রশিদ গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘পরীমনি ও নজরুল ইসলাম রাজের মামলার তদন্ত করতে গিয়ে আমরা কিছু তথ্য পেয়েছি। ফলে তথ্য যাচাই-বাছাইয়ের জন্য আমরা কাউকে আটক করতেই পারি। সে জন্য চয়নিকাকে ডিবির হেফাজতে আনা হয়েছে।’

প্রত্যক্ষদর্শীরা জানান, চয়নিকা চৌধুরী সন্ধ্যায় একটি বেসরকারি টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে অংশ নিয়ে ফিরছিলেন। এ সময় পান্থপথ সিগন্যালে তাঁর ব্যক্তিগত গাড়ি দাঁড় করায় ডিবি পুলিশের একটি দল।

গড়িতে চয়নিকা চৌধুরী ও তাঁর ছেলে অনন্য চৌধুরী ছিলেন। কিছুক্ষণ পর চয়নিকা চৌধুরীর গাড়িতে একজন নারী পুলিশসহ ডিবির দুজন সদস্য উঠে পড়েন। ডিবির এক কর্মকর্তা চয়নিকা চৌধুরীকে জানান, তাঁকে মিন্টু রোডের ডিবি কার্যালয়ে নেওয়া হবে। এরপর গাড়িটি দ্রুতই স্থান ত্যাগ করে। এ সময় সেখানে গণমাধ্যমের অনেক কর্মী উপস্থিত ছিলেন।

ডিবির সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, পরীমণি ও রাজকে জিজ্ঞাসাবাদের সূত্র ধরেই চয়নিকা চৌধুরীকে আটক করা হয়েছে। তাঁর বিরুদ্ধে উঠা কিছু অভিযোগ সম্পর্কে যাচাই-বাছাই করতে চায় ডিবি। ফলে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে।

চয়নিকা চৌধুরী নাটক নির্মাণের পাশাপাশি চলচ্চিত্রও পরিচালনা করেছেন। তাঁর পরিচালিত ‘বিশ্ব সুন্দরী’ ছবির নায়িকা ছিলেন পরীমণি।

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণিকে গত বুধবার রাতে বনানীর বাসা থেকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। পরে পরীমণির দেওয়া তথ্যে ওই রাতেই র‍্যাবের একটি দল বনানীর জি ব্লকের সাত নম্বর রোডের ৪১ নম্বর বাসায় অভিযান চালিয়ে রাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান ও চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে আটক করে। দুজনই এখন ডিবি হেফাজতে রিমান্ডে আছেন।