আর্জেন্টিনা শুভেচ্ছা জানাল বাংলাদেশি সমর্থকদের

17
Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক:
রাত পোহালেই কোপা আমেরিকার ফাইনালে মুখোমুখি হচ্ছে ফুটবলের চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা। হাইভোল্টেজ এ ম্যাচের আগেই চরম উত্তেজনা বিরাজ করছে ফুটবল প্রেমিকদের মাঝে।

তেমনি ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ ঘিরে বাংলাদেশের সমর্থকদের উন্মাদনার খবর বিশ্ব সংবাদমাধ্যমের কল্যাণে এরইমধ্যে সারাবিশ্বেই ছড়িয়ে পড়েছে। খেলা ঘিরে ব্রাহ্মণবাড়িয়ায় মারামারির ঘটনা ১৫ হাজার মাইল দূরের দেশ আর্জেন্টিনার মিডিয়ায় প্রকাশিতও হয়েছে। অর্থাৎ আর্জেন্টিনার মানুষও জানে, তাদের ফুটবল টিম ঘিরে বাংলাদেশের মানুষের উত্তেজনা সম্পর্কে। এ জন্য আর্জেন্টিনার সরকার ও জনগণের পক্ষ থেকে দেশটির দূতাবাস বাংলাদেশি সমর্থকদের অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেছে।

আর্জেন্টিনার দূতাবাস বাংলাদেশে নেই। তাই ভারতের দিল্লির আর্জেন্টাইন দূতাবাস থেকে একটি প্রেস নোট এসেছে দেশের এক সংবাদমাধ্যমে। দূতাবাসের কর্মকর্তারা ফাইনালে আর্জেন্টিনা দলের জন্য বাংলাদেশি সমর্থকদের অকুণ্ঠ সমর্থন চেয়েছেন।

প্রেস নোটে বলা হয়েছে, ‘বাংলাদেশের নাগরিকবৃন্দকে আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আর্জেন্টিনা কোপা আমেরিকার ফাইনালে উঠেছে। আমরা জানি, বাংলাদেশে অসংখ্য আর্জেন্টাইন সমর্থক আছেন। মেসি ও নেইমারের লড়াই দেখার জন্য মুখিয়ে আছেন তারা। আর্জেন্টাইন দূতাবাসের পক্ষ থেকে বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের শুভেচ্ছা। অনুগ্রহ করে, উপভোগ করবেন দুর্দান্ত এই ফাইনাল খেলা। আমরা ফুটবল ভালোবাসি। এর উত্তেজনা ও সৌন্দর্য্যের চূড়ান্ত বিকাশে বিশ্বাসী। সারা বিশ্ববাসী এখন সুপার ক্ল্যাসিকোর ফাইনাল ম্যাচ দেখবে।’

ব্রাজিল বনাম আর্জেন্টিনা খেলা হতে চলেছে ব্রাজিলের রিও ডি জেনেরিওতে। বাংলাদেশ সময় আগামীকাল রোববার (১১ জুলাই) ভোর ৬টায় ফাইনাল মঞ্চে মুখোমুখি হবে ব্রাজিল-আর্জেন্টিনা। লাতিন আমেরিকার ‘সুপার ক্লাসিকো’ সরাসরি দেখা যাবে সনি সিক্স ও সনি টেন ২ চ্যানেলে।