সাভার মডেল থানায় পরীমণি, পুলিশের জিজ্ঞাসাবাদ চলছে

6
Print Friendly, PDF & Email

অনলাইন রিপোর্ট:
ঢাকা বোট ক্লাবে মধ্যরাতে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার মামলায় তদন্তের স্বার্থে সাভার মডেল থানায় গেছেন আলোচিত চিত্রনায়িকা পরী মণি। তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন পুলিশ কর্মকর্তারা।

আজ রোববার দুপুর আড়াইটার দিকে ব্যক্তিগত গাড়িতে সাভার মডেল থানায় উপস্থিত হন মামলার বাদী পরীমণি। এ সময় তাঁর সঙ্গে কয়েকজন উপস্থিত ছিলেন।

খবর পেয়ে গণমাধ্যমকর্মীরা থানার সামনে ভিড় করলে পুলিশ প্রধান গেট বন্ধ করে দেয়। থানায় প্রবেশাধিকার সীমিত করে দিলে ভোগান্তির মুখে পড়েন সেবা প্রত্যাশীরা।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী জানান, পরীমণির মামলায় সাভার থানা হাজতে পাঁচ দিনের রিমান্ডে রয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, উত্তরা ক্লাবের সাবেক প্রেসিডেন্ট ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ ও তাঁর বন্ধু তুহিন সিদ্দিকী অমি। জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তাঁদের দেওয়া তথ্য যাচাই করতেই পরী মণিকে থানায় ডাকা হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত ৯ জুন সাভারের বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ করা হয়। পরে ১৪ জুন পরী মণি বাদী হয়ে নাসিরউদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা করেন। ওই মামলায় গ্রেপ্তার নাসিরউদ্দিন মাহমুদ ও অমি পাঁচদিনের রিমান্ডে রয়েছেন। গত ২৩ জুন তাঁদের সাভার মডেল থানায় রিমান্ডে আনা হয়।