সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব পদে পদোন্নতি পেলেন চৌকস কর্মকর্তা আবুল মুনসুর

47
Print Friendly, PDF & Email

স্টাফ করসপন্ডেন্ট, ঢাকা:
বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব পদে পদোন্নতি পেলেন জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে দক্ষ, চৌকস ও নিষ্ঠাবান অতিরিক্ত সচিব মো: আবুল মুনসুর।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব মো: আবুল মুনসুর ময়মনসিংহের নান্দাইলের কৃতিসন্তান এবং একসময়ে কুষ্টিয়ার এনডিসি হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সঙ্গে উচ্চ শিক্ষালাভ করেন।

নবনিযুক্ত সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব আবুল মনসুর ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৩ নং নান্দাইল ইউনিয়নের রসুলপুর সরকার বাড়ি গ্রামের মৃত মফিজ উদ্দিন সরকারের মেধাবী দ্বিতীয় পুত্র। তাঁরা আট ভাই ও দুই বোন। ছোটবেলা থেকেই তিনি ছিলেন মেধাবী, সৎ ও সহজ সরল। সুখে দুঃখে গ্রামের মানুষের সাথে ছিলেন একনিষ্ট।

দাম্পত্য জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক। স্ত্রী সৈয়দা মঞ্জুয়ারা সুলতানা। তিনি ১৬তম বিসিএস ক্যাডার। বর্তমানে সরকারি ইডেন কলেজের প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক।

এক প্রতিক্রিয়ায় নবনিযুক্ত সচিব আবুল মুনসুর বলেন, পদোন্নতি দেয়ায় সরকারকে কৃতজ্ঞতা জানাচ্ছি। অর্পিত দায়িত্ব যেন সততা ও নিষ্ঠার সাথে সবসময় পালন করতে পারি সে জন্য সবার কাছে দোয়া চায়।