এবার কুষ্টিয়ার ১১ পুলিশ পরিদর্শক রদবদল

15
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রিক্ট করসপন্ডেন্ট, কুষ্টিয়া:
কুষ্টিয়া জেলা পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) পদের ১১ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। বৃহস্পতিবার (৩ জুন) কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) মো. খাইরুল আলম স্বাক্ষরিত এক লিখিত আদেশের মাধ্যমে তাদের এই রদবদল করা হয়। এর আগে গত ২৪ মে জেলা পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) পদের নয় কর্মকর্তাকে রদবদল করা হয়।

পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা গেছে, কুষ্টিয়া জেলার লাইন ওয়ার থেকে মো. ইলিয়াস হোসেনকে কুষ্টিয়া জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ পদে এবং কুষ্টিয়ার লাইন ওয়ার থেকে সৈয়দ আশিকুর রহমানকে কুষ্টিয়া জেলার খোকসা থানার অফিসার ইনচার্জ পদে বদলি করা হয়েছে।

কুষ্টিয়া কুমারখালী থানার অফিসার ইনচার্জ মো. মজিবুর রহমানকে ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ পদে এবং খোকসা থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদারকে কুমারখালী থানার অফিসার ইনচার্জ পদে বদলি করা হয়েছে।

কুষ্টিয়া সদর কোর্টের কোর্ট ইন্সপেক্টর-২ মো. মনিরুল ইসলামকে কুষ্টিয়া সদর সার্কেলের পুলিশ পরিদর্শক এবং সদর সার্কেলের পুলিশ পরিদর্শক সঞ্জয় কুমার কুন্ডুকে কুষ্টিয়া সদর কোর্টের কোর্ট ইন্সপেক্টর-২ পদে বদলি করা হয়েছে।

কুষ্টিয়া রিজার্ভ অফিস পুলিশ পরিদর্শক মোহাম্মদ আনিসুল ইসলামকে কুষ্টিয়া লাইন ওয়ার এবং জেলা গোয়েন্দা শাখার মো. জাহাঙ্গীর আরিফকে ভেড়ামারা সার্কেলে পুলিশ পরিদর্শক পদে বদলি করা হয়েছে। কুষ্টিয়া ভেড়ামারা সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক মো. মহিবুল ইসলামকে কুষ্টিয়া জেলা বিশেষ শাখায় এবং জেলা বিশেষ শাখার পুলিশ পরিদর্শক মো. শহীদুজ্জামানকে রিজার্ভ অফিস পুলিশ পরিদর্শক পদে বদলি করা হয়েছে। শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. শাহ আলমকে কুষ্টিয়া লাইন ওয়ার থেকে কুষ্টিয়া ট্রাফিক বিভাগের টিআই-১ পদে বদলি করা হয়েছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার মো. খাইরুল আলম স্বাক্ষরিত এই আদেশ জনস্বার্থে অবিলম্বে কার্যকর হবে বলে বলা হয়েছে।