ঢাকাস্থ কুষ্টিয়া সাংবাদিক ফোরামের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

86
Print Friendly, PDF & Email

স্টাফ করসপন্ডেন্ট, ঢাকা:
কুষ্টিয়া সাংবাদিক ফোরাম, ঢাকার নতুন কমিটির দায়িত্ব গ্রহণ ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ১৩ মার্চ শনিবার সন্ধ্যায় রাজধানীর গুলশান-২ এ অবস্থিত প্রিমিয়াম সুইটস ও রেস্তোরায় এই আয়োজন করা হয়।

অনুষ্ঠানে দ্বি-বার্ষিক সাধারণ সভা ও প্রীতি সমাবেশে সর্বসম্মতিভাবে ২০২১-২৩ সেশনের জন্যে নির্বাচিত ২১ সদস্যের কার্যনির্বাহী কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন। এ সময় কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এছাড়া দুই বছর মেয়াদী কমিটির আগামী দিনের কর্মপরিকল্পনা নিয়েও মুক্ত আলোচনাসহ সফলভাবে প্রীতি সমাবেশ সম্পন্ন করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

একই সঙ্গে সাংগাঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার পাশাপাশি কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকার পক্ষ থেকে ‘প্রকাশিকা’ নিয়মিত সবার হাতে পৌঁছানোর লক্ষ্যে সিদ্ধান্ত হয়েছে। সর্বসম্মতিক্রমে সংগঠনের সদস্যদের জন্য মাসে ৫০ টাকা করে এবং বাৎসরিক ৬০০ টাকা চাঁদা নির্ধারণ করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি রেজোয়ানুল হক রাজা (মাছরাঙা), সাধারণ সম্পাদক আদিত্য শাহীন (চ্যানেল আই), সিনিয়র সহ-সভাপতি মাহমুদ হাফিজ (বার্তা ২৪), সহ-সভাপতি আব্দুল বারী (দেশতথ্য), যুগ্ম-সম্পাদক আইয়ুব আনসারী (জাতীয় অর্থনীতি), সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল রায় (গড়বো বাংলাদেশ), অর্থ সম্পাদক জাফর আহমেদ (খোলা কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক রনজক রিজভী (ভয়েস টেলিভিশন), দফতর সম্পাদক মনিরুল ইসলাম মনি (মোহনা টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদুল আলম জয় (জনকণ্ঠ), মহিলা বিষয়ক সম্পাদক শেখ তুনাজ্জীনা তনু (এটিএন নিউজ), নির্বাহী কমিটির সদস্য- সনৎ নন্দী (দৈনিক খবর), শহিদুল ইসলাম (নিউজ লেটার), মহসিন আশরাফ (মাছরাঙা), মুন্সি তরিকুল ইসলাম (নিউজবি২৪ডটকম), আতিক হেলাল (গ্লোবাল টিভি), আব্দুল্লাহ জেয়াদ (দিনকাল), আবু বকর সিদ্দিক (সময়ের কাগজ) ও তাজবির সজিব (অধিকার)।

এছাড়া নির্বাহী কমিটির অপর দু’সদস্য ড. অখিল পোদ্দার (একুশে টেলিভিশন) ও সাবিনা ইয়াসমিন (প্রথম আলো) উপস্থিত থাকতে না পারলেও মুঠোফোনের ক্ষুদে বার্তায় সবার প্রতি শুভ কামনা জানান।