মাদারীপুরে জাতীয় স্মার্ট কার্ড বিতরণ

32
Print Friendly, PDF & Email

ডিষ্ট্রিক্ট করসপন্ডেন্ট, মাদারীপুর:
মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ঠাকুরদী, চিড়াইপাড়া, উত্তর চিড়াইপাড়া ও করদী এলাকার জনগণের মাঝে সরকারের দেয়া জাতীয় স্মার্ড কার্ড বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে স্থানীয় আলহাজ্ব ডা: সিরাজুল হক সরদারের বাড়ীর সামনে সারিবদ্ধভাবে জাতীয় স্মার্ড কার্ড বিতরণ করা হয়।

এ সময় ঘটমাঝি ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য নয়ন সরদার বলেন, ২০১৯ ও ২০২০ সালে অত্র এলাকার যারা ছবিসহ ভোটার নিবন্ধন করেছেন, এদের মধ্যে ১৯৩ জনকে ভোটার স্লীপ জমা রেখে কার্ড দেওয়া হয়েছে। ‘মুজিববর্ষে সরকার জনগণের দৌড়গোড়ায় জাতীয় স্মার্ট কার্ড পৌঁছে দিচ্ছেন। আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।

নয়ন আরো বলেন, সরকারের দেয়া অবকাঠামা উন্নয়ন, রাস্তাঘাট উন্নয়ন, গভীর নলকূপ স্থাপন, সড়ক বাতি, বয়স্কভাতা, খাল পুন:খনন, ন্যায্যমূল্যে ভোগপণ্য বিতরণ, ১০ টাকা দরে চাল, মাতৃত্বকালীন ভাতাসহ নানা উন্নয়নমূলক কাজ পরিষদের মাধ্যমে আমি করেছি। প্রধানমন্ত্রীর প্রতি আমি শ্রদ্ধা ও ভালবাসা রেখে আমি জনগণের সেবা করতে চাই। জনগণের পাশে আমি ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।

কার্ড বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে ঘটমাঝি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কেরামত আলী সরদার, মাদারীপুর জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের প্রচার সম্পাদক হামিদুল সরদার, বিশিষ্ট ব্যবসায়ী মানজারুল ইসলাম জাহাঙ্গীর খান, সাংবাদিক ইমদাদুল হক মিলন, অবসরপ্রাপ্ত শিক্ষক ছালাম সরদার, প্রবাসী আজাদ হোসেন খান, স্থানীয় মুজিবুর রহমান খানসহ অনেকেই।

স্মার্ট জাতীয় কার্ড নিতে আসা কবির খান বলেন, স্মার্ট কার্ড পেয়ে খুব ভালো হয়েছে, যেকোন কাজ করতে এখন জাতীয় পরিচয়পত্র লাগে।